চট্টগ্রাম, বুধবার, ৪ আগস্ট ২০২১ , ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

৮ দিনের লকাডাউনে ফটিকছড়ি, নগরে ৮টার পর কড়াকড়ি

প্রকাশ: ২২ জুন, ২০২১ ৭:৪৪ : অপরাহ্ণ

করোনা সংক্রমণ আশাঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় এক সপ্তাহের লকডাউন দিয়েছে প্রশাসন। আগামীকাল ২৩ জুন থেকে ৩০ জুন পর্যন্ত সকাল ৭ টা থেকে রাত ১১ টা পর্যন্ত হাট-বাজার বন্ধ। অভ্যন্তরীণ যানবাহন হাইওয়েতে যেতে পারবে না।

মঙ্গলবার (২২ জুন) বিকাল ৩টায় জেলা প্রশাসনের সভা কক্ষে কভিড ১৯ জেলা প্রতিরোধ কমিটির সভায় নেওয়া এসব সিদ্ধান্ত জানান জেলা প্রশাসক মমিনুর রহমান।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, আগামীকাল থেকে নগরে রাত ৮ টার পর থেকে ওষুধের দোকান ছাড়া সব ধরণের দোকান পাঠ বন্ধ থাকবে। স্বাস্থ্যবিধি নিশ্চিতে চলবে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। যানবাহনে অধিক ভাড়া বন্ধ ও রেস্টুরেন্টে ৫০ ভাগের বেশি মানুষের সমাগম হলে জরিমানা। যে কোনও ধরনের সভা সমাবেশ বন্ধ। জেলায় কমিনিউটি সেন্টারে বিয়ে ও মেজবানসহ সকল অনুষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মাদ মমিনুর রহমানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি, উপ পরিচালক (স্থানীয় সরকার) বদিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনি আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম প্রমুখ।

Print Friendly and PDF