চট্টগ্রাম, শনিবার, ১৫ মে ২০২১ , ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম জনপ্রিয় সংঘটন আলোকিত বটতলীর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন।

প্রকাশ: ১ মে, ২০২১ ১২:২৮ : অপরাহ্ণ

সুকান্ত দেব:

দক্ষিন চট্টগ্রাম আনোয়ারা উপজেলা জনপ্রিয় সারা জাগানো জনপ্রিয় সংঘটন „আলোকিত বটতলী” ৩০ এপ্রিল ২০২১ শুক্রবার, সংঘটনের উদ্যোগে হত দরিদ্রদের মাঝে ইফতার বিতরন অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আনোয়ারা উপজেলার ৪ নং ইউনিয়ন বটতলীর প্রতিটি ওয়ার্ড থেকে হত দরিদ্র পরিবার দের হাতে, আলোকিত বটতলীর সেচ্ছাসেবক টিম ইফতার সামগ্রী বিতরন করেন।

এই ইফতার সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, সবার প্রিয় মুখ জনপ্রিয়, ৪নং বটতলি ইউনিয়নের আওয়ামিলিগের সাধারন সম্পাদক মো : আবু হানিফ, তিনি বলেন আলোকিত বটতলী আনোয়ারা থানার, ৪ নং ইউনিয়নে অনেক সামাজিক সেচ্ছাসেবী কাজ সুনামের সাথে কাজ সম্পাদন করে আসতেছে,এবং যথেষ্ট আস্থা আর সুনাম কুড়িয়েছে, তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায়, পবিত্র রমজান মাসে হত দরিদ্রের মাঝে ইফতার বিতরন করা হচ্ছে, আমরা আসলে খুব আনন্দিত, এ বরকতময়, সিয়াম সাধনা মাসে একটি তাৎপর্য মূলক কাজ করেছে, আমি এই সংঘঠনের সাফল্য এবং উত্তরোত্তর কামনা করি।

এ সময় আরো উপস্থিত ছিলেন উক্ত সংঘটনের উপদেষ্টা মামুনুর রশিদ,সংঘটনের পরিচালক তারিকুল ইসলাম নাহিদ, পরিচালক মো: মহিউদ্দিন[ মন্টু ] জিএম মামুনুর রশিদ।মো: মাহবুব,মো: মুরাদ আর সাথে ছিলেন উক্ত সংঘটনের সকল সদস্য এবং এলাকারবিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইফতার সামগ্রি বিতরনের সময় সকলে এই রমজান মাসে সকলের দোয়া কবুল করা জন্য দোয়া ও মোনাজাত কামনা করেন।

Print Friendly and PDF