চট্টগ্রাম, শুক্রবার, ১৪ মে ২০২১ , ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সাতকানিয়া-লোহাগাড়া অাসনের সাংসদ প্রফেসর ড.আবু রেজা নদভীর সুস্থতার জন্যে মসজিদে মসজিদে দোয়া।

প্রকাশ: ১০ এপ্রিল, ২০২১ ৯:৪১ : অপরাহ্ণ

চট্টগ্রাম-১৫ অাসনের দুবারের সফল সংসদ সদস্য ও বিশিষ্ট ইসলামিক স্কলার প্রফেসর ডক্টর অাবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী মহােদয়ের শারিরীক সুস্থতা কামনা করে তার নির্বাচনী এলাকা সাতকানিয়া -লোহাগাড়ার বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
সে ধারাবাহিকতায় চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া) মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের সুস্থতা কামনা করে ১০ এপ্রিল মাদার্শা ইউনিয়নে পূর্ব বাবুনগর জামে মসজিদে আছরের নামাজ শেষে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন মুসল্লিরা।
এই সময় মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের ইমাম মাওলানা ওসমান গনি।
উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদের এডমিন দেলোয়ার হোসেন বেলাল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সাতকানিয়া-লোহাগাড়া’র গণমানুষের সুস্থতা কামনা করে দোয়া করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকাল থেকে বাঁচাতে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় সংসদ সদস্য ড.আবু রেজা নদভী এমপি করোনা মোকাবেলায় সাতকানিয়া-লোহাগাড়াসীর জন্য একের পর এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করে সেবা দিয়ে চলেছেন। আমরা আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে সাতকানিয়া-লোহাগাড়া তথা দেশবাসীর দোয়ায় আবারও সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এবং বরাবরের মতো সাতকানিয়া-লোহাগাড়াবাসীর জন্য কাজ করে যাবেন।

Print Friendly and PDF