চট্টগ্রাম, রোববার, ১১ এপ্রিল ২০২১ , ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রাম ক্যান্সার হাসপাতাল ও গবেষণা ইনস্টিটিউট এর নির্মাণ কাজের দায়িত্ব পেল সিপিডিএল

প্রকাশ: ৪ এপ্রিল, ২০২১ ৪:৩০ : অপরাহ্ণ

বাংলাদেশের চিকিৎসা খাতের উন্নয়নের অগ্রযাত্রার সাথে তাল মিলিয়ে চলছে বন্দর নগরী চট্টগ্রাম। এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল আগ্রাবাদে নির্মাণ করতে যাচ্ছে ক্যান্সার হাসপাতাল ও গবেষণা ইনস্টিটিউট। ঠিকাদারী প্রতিষ্ঠান হিসেবে এই প্রকল্পের নির্মাণ কাজের দায়িত্ব পেয়েছে নগরীর স্বনামধন্য কন্সট্রাকশন কোম্পানী সিপিডিএল লিমিটেড।

উক্ত প্রকল্পের নির্মাণ কাজের লক্ষ্যে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এর পক্ষে এক্সিকিউটিভ কমিটির প্রেসিডেন্ট (ইন চার্জ) সৈয়দ মোর্শেদ হোসেন এবং সিপিডিএল লিমিটেড এরপক্ষে সিপিডিএল পরিবারেরপ্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয় গতকাল শনিবার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ আরিফুল আমিন, মোঃ রেজাউল করিম আজাদ, ইঞ্জিঃ জাবেদ আজাদসহ সিপিডিএল পরিবারের ঊর্ধ্বতন সদস্যবৃন্দ।

আধুনিক নির্মাণশৈলীর মাধ্যমে গুণগত মান বজায় রেখে প্রতিশ্রুত সময়ের মধ্যে উক্ত প্রকল্পের কাজ শেষ করার প্রত্যয় ব্যাক্ত করেন সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট। তিনি আরও বলেন, চট্টগ্রাম তথা দেশের নাগরিকদের উন্নত চিকিৎসা সেবা প্রদানে এই হাসপাতালটি নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Print Friendly and PDF