চট্টগ্রাম, শনিবার, ১৫ মে ২০২১ , ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীর গুলিতে ‌‘সন্ত্রাসী’ নিহত ঘটনা ঘটেছে

প্রকাশ: ১০ এপ্রিল, ২০২১ ৩:২৭ : অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীদের গুলিতে মো. মফিজ (৩৮) নামের এক ‌‘সন্ত্রাসী’ নিহত হয়েছেন। শুক্রবার (৯ এপ্রিল) দুপুর দেড়টায় সরফভাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড গঞ্জম আলী সরকার বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মফিজ ওই এলাকার মো. আব্দুর ছেলে।

স্থানীয়রা জানান, তার প্রতিপক্ষ সন্ত্রাসী গ্রুপ ওসমান বাহিনীর তোফায়েল ও গলাকাটা কামাল প্রকাশ্যে গুলি করে মফিজকে হত্যা করে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিল্কি।

স্থানীয়রা আরও জানান, ২০১৫ সালের ৩ মার্চ নিহত মফিজের বড়ভাই প্রবাসী ইদ্রিছকেও গুলি করে হত্যা করে ওসমান ও তোফায়েল বাহিনী। এরপর ভাই হত্যার প্রতিশোধ নিতে ওসমান ও তোফায়েলের বড়ভাই উকিল আহমদকে কুপিয়ে হত্যা করেন মফিজ ও তার বাহিনী। এভাবে খুনের গ্রাম হিসেবে পরিচিত হয় সরফভাটার গঞ্জম আলী সরকার বাড়ি। এই বাড়িতে প্রায় ডজন খানেক হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ওসমান বাহিনীর প্রধান সন্ত্রাসী ওসমান গত বছর তার গ্রুপের এক সন্ত্রাসীর গুলিতে নিহত হবার পর গ্রুপের দায়িত্ব নেন ছোটভাই তোফায়েল। তোফায়েলের বিরুদ্ধে হত্যাসহ ডজন খানেক মামলা রয়েছে। নিহত মফিজের বিরুদ্ধেও রয়েছে হত্যা-ডাকাতিসহ একাধিক মামলা।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিল্কি বলেন, ‌‘মফিজকে কারা হত্যা করেছে তা খোঁজ নেয়া হচ্ছে। তার শরীরে গুলির আঘাত পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে, তার প্রতিপক্ষ একটি সন্ত্রাসী গ্রুপ ঘটনাটি ঘটিয়েছে। আমরা তদন্ত করে বিষয়টি জানাবো। নিহতের বিরুদ্ধেও কয়েকটি মামলা রয়েছে।

Print Friendly and PDF