চট্টগ্রাম, রোববার, ১১ এপ্রিল ২০২১ , ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়ায় প্রত্যয় একতা সংঘের প্রতিষ্ঠা বার্ষিকী ও গুনিজন সংবর্ধনা

প্রকাশ: ৭ মার্চ, ২০২১ ১১:৪২ : অপরাহ্ণ

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি

সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের প্রত্যয় একতা সংঘের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী রোববার বিকাল ৩ টায় সংঘের নতুন কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সংস্থার পক্ষ থেকে এলাকার গুনিজন সংবর্ধনা ও প্রত্যয় একতা সংঘের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়।

নতুন কার্যালয় উদ্বোধন করেন উপজেলা কৃষকলীগ সভাপতি আবুল কালাম আজাদ ডালু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট সমাজ সেবক মো. দেলোয়ার হোসেন দেলু। প্রধান বক্তা ছিলেন সাতকানিয়া প্রেস ক্লাব সাধারন সম্পাদক মো. জাহেদ হোসাইন।

প্রত্যয় একতা সংঘের সভাপতি ওবাইদুল আকাইদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষকলীগ সহ-সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক মোহাম্মদ নুর হোসেন, শহীদুল ইসলাম টিপু, ফরিদুল আলম ও নুরুল আমিন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন বিশিষ্ট চিকিৎসক মোহাম্মদ ইদ্রিস ও উপজেলা সফল কৃষক আমিনুল হক। সংঘের অর্থ সম্পাদক মো. ফারুকের সঞ্চালনায় অন্যদেও মধ্যে বক্তব্য রাখেন সাবেক সাধারন সম্পাদ মো. সিফাত, বর্তমান সাধারন সম্পাদক দিল মোহাম্মদ দিলু, সাংগঠনিক সম্পাদক মো. মিজান, সদস্য রিমান, মাইনুদ্দিন, তারেক, তানভীর, মিসকাত, আল আমিন, তানভীর হোসেন, আউয়াল, নাইম, ইমাম, আবদুল্লাহ, সিয়াম, আবির, সজিব, রিদোয়ান, বেলাল হোসেন, রিমান ও সোলায়মান প্রমুখ।

পরে শিক্ষায় বিশেষ অবদান রাখায় মাষ্টার শামসুল ইসলাম, চিকিৎসা সেবায় ডা. মোহাম্মদ ইদ্রিস ও সফল কৃষক হিসেবে আমিনুল হক ওরফে আইনুল হককে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

Print Friendly and PDF