চট্টগ্রাম, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ , ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়ায় পৌরসভা নির্বাচনে নৌকার টিকিট পেলেন জোবায়ের

প্রকাশ: ১৩ জানুয়ারি, ২০২১ ১১:১০ : অপরাহ্ণ

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি:

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাতকানিয়া পৌরসভা নির্বাচনে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার টিকিট পেলেন বর্তমান মেয়র ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগীম ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপে দেশের ৫৬ পৌরসভার মধ্যে সাতকানিয়া পৌরসভা নির্বাচনও অনুষ্ঠিত হবে। রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমার শেষ সময় ১৭ জানুয়ারি, বাছাই ১৯ জানুয়ারি, প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি।

(১৩ জানুয়ারি) বুধবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক জোবায়েরকে মেয়র প্রার্থী হিসেবে দলীয় প্রতীক (নৌকা) মনোনয়ন দেওয়া হয়।

দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান আসন্ন সাতকানিয়া পৌরসভা নির্বাচনে জোবায়ের আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, সাতকানিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য জোবায়েরসহ দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার ও সাতকানিয়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি শফিকুল ইসলামও দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে দলের কেন্দ্রীয় অফিসে জমা দিয়েছিলেন।

Print Friendly and PDF