চট্টগ্রাম, সোমবার, ১ মার্চ ২০২১ , ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রাউজানে পুলিশের অভিযানে ফের আটক ডিগ্রীধারী চিকিৎসক!

প্রকাশ: ১৮ জানুয়ারি, ২০২১ ৮:৪২ : অপরাহ্ণ

এম বেলাল উদ্দিন, রাউজান, প্রতিনিধি:

চট্টগ্রামের রাউজানে এক চিকিৎসককে প্রতারণার অভিযোগে ফের আটক করেছে পুলিশ। এমবিবিএস ডিগ্রিধারী ওই চিকিৎসকের নাম মো. জাহাঙ্গীর আলম (৪৫)।

১৮ জানুয়ারী সোমবার সকালে চেম্বারে বসে চিকিৎসা করার সময় রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীমও রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে চেম্বারে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

আটকৃত চিকিৎসক জাহাঙ্গীর আলম উপজেলার নোয়াপাড়া ইউনিয়নেের পথের হাট স্কুল মাকের্টের ২য় তলায় চেম্বার করে নিজেকে এমবিবিএস, পিজিটি, শিশু ও মেডিসিন সার্জারী, জেনারেল ফিজিসিয়ান সাইন বোর্ড টাঙ্গিয়ে চিকিৎসক পরিচয় দিয়ে দীঘদিন ধরে বিভিন্ন রোগের চিকিৎসা করে আসছিলেন।

চিকিৎসক পরিচয় দিয়ে এলাকার লোকজনকে চিকিৎসা করে বিপুল পরিমাণ অর্থ বিত্তের মালিকও হন তিনি।
জানাগেছে, ভুয়া চিকিৎসক জাহাঙ্গীর আলম পুর্বেই একাধিকবার আইন শৃংখলা রক্ষা বাহিনীর সদস্য ও রাউজান উপজেলা নির্বাহী অফিসারের হাতে আটক হয়ে জরিমানা ও দন্ড ভোগ করলেও পুনরায় নিজেকেই এমবিবিএস পাশ করা চিকিৎসক পরিচয় দিয়ে নোয়াপাড়া পথের হাট স্কুল মাকের্টের ২য় তলায় তার চেম্বারে চিকিৎসা করে প্রতারনা করছেন এলাকার লোকজনের সাথে।

নোয়াপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর সিকদার বলেন, জাহাঙ্গীর আলম বাবুল মেম্বরের নতুন বাড়ীস্থ মৃত আবুল কাশেম প্রকাশ মেরুর পুত্র।

সে একজন ভুয়া চিকিৎসক। জাহাঙ্গীর আলম এমবিবিএস পাশ করা চিকিৎসক পরিচয় দিয়ে প্রতরনা করে লোকজনের সাথে প্রতরানা করায় পুর্বে একাধিক বার আটক হয়ে জরিমানা ও দন্ড ভোগ করেন।

রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের মোকামী পাড়া এলাকার জাহানারা বেগম বলেন, জাহাঙ্গীর আলম এমবিবিএস চিকিৎসক পরিচয় দেওয়ায় আমি তার কাছে চিকিৎসা করি, আমার কাছ থেকে ৪শত টাকা ফি নেয়।

রাউজান রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, ভুয়া চিকিৎসক জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতরনার ব্যাপারে নিয়মিত মামলা রুজু করা হবে।

Print Friendly and PDF