চট্টগ্রাম, রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১ , ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাঙামাটিতে অস্ত্রগুলিসহ জেএসএস কর্মী আটক

প্রকাশ: ১১ জানুয়ারি, ২০২১ ৪:০৯ : অপরাহ্ণ

আলমগীর মানিক,রাঙামাটি :

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার গাইন্দ্যা ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র ও ৫ রাউন্ড গুলিসহ এক জেএসএস কর্মীকে আটক করেছে নিরাপত্তা বাহিনী।

বাঙ্গালহালিয়া সেনা সুত্রে জানা যায়, ১০জানুয়ারী রাত আনুমানিক ১১.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে উসিংমং মারমা (২৪) কে ১টি চাইনিচ পিস্তল ৫ রাউন্ড গুলি ২ রাউন্ড কার্তুজ ১টি কার্তুজ বন্দুক নগদ টাকা, মোবাইল সেট ও ব্যবহারের কাপর সহ আটক করা হয়।

বাঙ্গালহালিয়া সাবজোন কমান্ডার ক্যাপ্টেন মুশফিক সামিত, সিনিয়র ওয়ারেন্ট অফিসার শাহাদাৎ হোসেন ও সার্জেন্ট শাহজাহান এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।তার বাড়ী রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের গাইন্দ্যা পাড়া বলে জানা গেছে। সে দীর্ঘদিন যাবৎ জে এস এস কর্মী হিসেবে পরিচিত।

উল্লেখ্য, সংঘবদ্ধ অস্ত্রধারী সন্ত্রাসী এলাকায় আস্তানা দেওয়ার সময় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে আরো ৫/৬ জন অস্ত্রধারী সন্ত্রাসী পালিয়ে গেছে বলে সেনা সুত্রে জানাযায়। আটক কৃত আসামীকে রাজস্থলী থানায় সোর্পদ করা হবে।

রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান জানান,বাঙ্গালহালিয়া ক্যাম্পের সেনা সদস্যরা একজন অস্ত্রসহ সন্ত্রাসী আটক করেছে।তারা আমাদের হস্তান্তর করলে মামলা দায়ের করে রাঙামাটি কোর্টে প্রেরন করা হবে।

Print Friendly and PDF