চট্টগ্রাম, শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ , ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: ২৮ নভেম্বর, ২০২০ ৫:৫৬ : অপরাহ্ণ

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন চট্টগ্রাম বন্দরের শ্রমিক শহিদুল ইসলাম (৩৫)। নিহত শহীদুল আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের চুর্ণাপাড়া কালাগাজির গ্রামের সিদ্দিক আহম্মদের ছেলে বলে জানা গেছে।

শনিবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কর্ণফুলী উপজেলার ফকিরনীরহাট রাস্তার মাথায় পিএবি সড়কে এই দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ শনিবার দুপুর ১টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেলে করে শহরের কর্মস্থলে আসার পথে তার মোটরবাইকটি ধাক্কা দেয় দ্রুতগতির একটি কাভার্ডভ্যান। এতে সে মাটিতে পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে দুর্ঘটনা কবলিত সাইমুন এন্টারপ্রাইজের কাভার্ডভ্যান (কুষ্ঠিয়া-ট ১১-০৫৬১)টি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে শাহ মিরপুর পুলিশ ফাঁড়ি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত শহীদুল ইসলামের লাশ সুরতহাল শেষে থানা হেফাজতে নেওয়া হয়েছে। কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে।

Print Friendly and PDF