চট্টগ্রাম, মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ভাস্কর্যের বিরোধিতা: মামুনুলকে নিক্সনের চ্যালেঞ্জ

প্রকাশ: ৩০ নভেম্বর, ২০২০ ৯:৪২ : অপরাহ্ণ

বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করা হেফাজত নেতা মামুনুল হককে অযথা ‘ফাঁপর’ নিতে নিষেধ করে যুবলীগের সঙ্গে ‘খেলায়’ নামার আহ্বান জানিয়েছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ মুজিবর রহমান চৌধুরী নিক্সন।

সোমবার দুপুরে চট্টগ্রাম নগরের পুরোনো রেলস্টেশনে যুবলীগের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিক্সন চৌধুরী বলেন, মামুনুল হক কাকে চ্যালেঞ্জ করছেন ? শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করছেন? মাথায় কি বুদ্ধি কম? শেখ হাসিনা তো অনেক ওপরের বিষয়। সারা দেশে যুবলীগের সঙ্গে লড়ে দেখেন। আসেন, দেখেন, খেলা হবে।

মামুনুল হককে উদ্দেশ্য করে নিক্সন চৌধুরী বলেন, কোন দেশের টাকা খেয়ে হঠাৎ করে চাঙা হয়েছেন? দালালি ছেড়ে দেন। এটা স্বাধীন বঙ্গবন্ধুর বাংলাদেশ। যদি সাহস থাকে মাঠে আসেন, খেলা হবে। আমাদের মাথা থেকে পা পর্যন্ত কলিজা। যুবলীগ মাঠে নামলে এক সেকেন্ডও দাঁড়াতে পারবেন না। যুবলীগ মাঠে নামলে ওস্তাদ দৌঁড়ে কূল পাবেন না।

এসময় যুবলীগের কেন্দ্রীয় কমিটির নতুন যুগ্ম সম্পাদক বদিউল আলম বলেন, কেন্দ্রীয় নেতারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমি অতীতের মতো বিশ্বস্ততার সাথে পালন করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়ন তরান্বিত করতে মুক্তিযুদের চেতনায় উদ্বুদ্ধ যুবসমাজ গড়ে তোলার জন্যে নিরলসভাবে কাজ করে যাবো।

কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক বদিউল আলমকে বরণ করে নিতে যুবলীগ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা শাখা এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. রাশেদুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও যুবলীগের সাবেক সভাপতিমন্ডলীর সদস্য আলতাফ হোসেন বাচ্চু, নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, নির্বাহী কমিটির সদস্য তৌফিকুর রহমান, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী, নগর যুবলীগ যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন প্রমুখ।

Print Friendly and PDF