চট্টগ্রাম, রোববার, ২৯ নভেম্বর ২০২০ , ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

চন্দনাইশে ব্যাটারিচালিত অটোরিক্সা- মালবাহী পিকআপের সংঘর্ষে স্কুল শিক্ষিকার মৃত্যু

প্রকাশ: ১৯ নভেম্বর, ২০২০ ৯:৫৭ : অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশে ব্যাটারিচালিত অটোরিক্সা ও মালবাহী পিকআপের সংঘর্ষে জান্নাতুল ফেরদৌস (৩২) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় ওই স্কুল শিক্ষিকার স্বামী নুরুল আলম (৪০) আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকাল ৪ টার দিকে উপজেলার দোহাজারী পৌরসভাস্থ দেওয়ানহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জান্নাতুল ফেরদৌস উপজেলার হাশিমপুর জাতীয় তরুণ সংঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ছিলেন।

তিনি হাশিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ হাশিমপুর করিমবাড়ির মোঃ ইলিয়াছের মেয়ে।

হাশিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউ.পি সদস্য আক্তারুজ্জামান মিরু ও হাশিমপুর ইউনিয়ন যুবলীগ আহবায়ক সাইফুল ইসলাম জানান, জান্নাতুল ফেরদৌস ও তার স্বামী নুরুল আলম বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকালে দোহাজারীতে চিকিৎসা নিতে যান।

চিকিৎসা গ্রহণ শেষে ব্যাটারিচালিত অটোরিক্সাযোগে বাড়ি ফেরার সময় দেওয়ানহাট এলাকায় পৌঁছলে কক্সবাজারগামী একটি মালবাহী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তারা গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক স্কুল শিক্ষিকা জান্নাতুল ফেরদৌসকে মৃত ঘোষণা করেন। নিহত শিক্ষিকার ৩বছর ও ২বছর বয়সী মেয়ে এবং ৮মাস বয়সী একটি ছেলে রয়েছে।

এব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসির আরাফাত বলেন, “সড়ক দূর্ঘটনার কথা শুনেছি। বিস্তারিত জেনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।”

Print Friendly and PDF

———