চট্টগ্রাম, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ , ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আমিরাবাদে সুষ্ঠ নির্বাচনের দাবীতে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজের সংবাদ সম্মেলন

প্রকাশ: ১৮ অক্টোবর, ২০২০ ৫:২৩ : অপরাহ্ণ

আলাউদ্দিন, লোহাগাড়া প্রতিনিধি :

লোহাগাড়ায় ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমিরাবাদ ইউনিয়নের সুষ্ঠ, অবাদ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করার দাবী জানিয়ে সাংবাদিক সম্মেলন করেছেন চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান চৌধুরী।

১৮ অক্টোবর ( রবিবার) বেলা আড়াই টায় আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটা এলাকায় তাঁর নির্বাচনী কার্যালয়ে এই সাংবাদিক সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেছেন, নির্বাচনে তাঁর প্রতিদ্বন্ধি চেয়ারম্যান পদপ্রার্থী এসএম ইউনুচ এর বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেছেন। তিনি আংশকা প্রকাশ করছেন আমিরাবাদ ইউনিয়ন পরিষদের আগামী ২০ অক্টোবর নির্বাচনে এক তরফা হবে।

চেয়ারম্যান পদপ্রার্থী এসএম ইউনুচ এপর্যন্ত আচারণ বিধি লংঘন করে প্রচার-প্রচারণা চালিয়েছেন। বিধি-বিধান উপেক্ষা করে নির্বাচনী কার্যলয় পরিচালনা করেছেন। ভোটারদের হুমকি দিচ্ছেন।

কয়েকটি সেন্টারে তাঁর নিজস্ব লোক দিয়ে ব্যালট ছিনতাইয়ের আংশকা প্রকাশ করেছেন। নির্বাচনের দিন বহিরাগত লোকজন এসে ভোট ডাকাতির আংশকায় রয়েছেন তাঁর ভোটাররা।

এব্যাপারে তিনি মৌখিক ভাবে লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ কে অবহিত করেছেন।

আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ হলে তিনিই চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে মনে করেন। অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন বীরমুক্তিযোদ্ধা চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তফিজুর রহমান চৌধুরী।

এই সময় প্রার্থী মোস্তফিজুর রহমান চৌধুরীর পাশে ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল শুক্কুর, বীরমুক্তিযোদ্ধা দীনবন্ধু দেবনাথ, বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস আহমদ ও স্থানীয় বিজন বিহারী ভট্টাচার্য্যসহ আরো কয়েক জন।

Print Friendly and PDF

———