চট্টগ্রাম, বুধবার, ২১ অক্টোবর ২০২০ , ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রামগড়ে মুক্তিযোদ্ধার উপর হামলা ও হুমকীর অভিযোগে সংবাদ সম্মেলন

প্রকাশ: ১৮ অক্টোবর, ২০২০ ৮:১৭ : অপরাহ্ণ

রামগড় প্রতিনিধি

খাগড়াছড়ির রামগড় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপজেলা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা মোঃ বাহার উল্যাহ মজুমদারকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকী ও হামলার অভিযোগ এনে দোষীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে রামগড় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ।

রবিবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় রামগড় বাজারের পুরাতন মুক্তিযোদ্ধা সংসদ অফিসে সাবেক উপজেলা কমান্ডার মফিজুর রহমানের সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজনে প্রতিবাদ জানিয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সসম্মেলনে অভিযোগকারী সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: বাহার উল্যাহ মজুমদার বলেন, গত ৬ অক্টোবর সোনাইপুল আল ফালাহ জামে মসজিদের ভিতরে কমিটির সভায় বর্তমান কমিটির আয়-ব্যয় হিসেবের কথা বলায় কমিটির পক্ষের কিছু চিহৃত সন্ত্রাসী মসজিদের ভিতরে তাকে গালমন্দসহ প্রাণনাশের হুমকি ও হামলা করে।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, পরবর্তীতে তাদের হুমকী দামকি থেকে নিরাপত্তা চেয়ে গত ১৪ অক্টোবর রামগড় থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) করেন। জিডির নম্বর ৪৯৫।

জিডিতে বর্তমান কমিটির পক্ষে মসজিদ সংলগ্ন এলাকার শাইফুল ইসলাম মজুমদার, শরিফুল ইসলাম মজুমদার, জিয়া উদ্দিন বাবু, খোকন ও রাজুর বিরুদ্ধে তার উপর হামলা ও প্রাণনাশের হুমকীর অভিযোগ এনে থানায় অভিযোগ করলেও অধ্যবদি অভিযুক্তদের বিরুদ্ধে কোন আইনি বব্যস্থা না নেয়ার অভিযোগ করেন সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মলনে অন্যেদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মুছা মিয়া, প্রমোধ বিহারী, জাফর উল্যাহ, হরেন্দ্র ত্রিপুরা, ফকির আহাম্মদ, আবদুল করিম সহ প্রমুখ।

Print Friendly and PDF

———