চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ , ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কক্সবাজারে জামাতার ছুরিকাঘাতে শ্বশুরের মৃত্যু

প্রকাশ: ২২ সেপ্টেম্বর, ২০২০ ২:৫৫ : অপরাহ্ণ

কক্সবাজার সদরের ভারুয়াখালীতে জামাতার ছুরিকাঘাতে নুর কবির (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ঘটনায় নুর কবিরের স্ত্রী নুর জাহান বেগমও (৪০) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে ভারুয়াখালী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মশরফ পাড়ায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) মাসুম খান। এ ঘটনায় নিহতের জামাতা অভিযুক্ত মিজানুর রহমান (২৮) পলাতক রয়েছে।

পুলিশ জানায়, কাঠমিস্ত্রি নুর কবিরের মেয়ে জেরিন আক্তারের সাথে দেড় বছর আগে মিজানুর রহমানের বিয়ে হয়। বিয়ের পর মিজানুর রহমান প্রবাসে ছিল। পরে দেশে ফিরে শ্বশুরবাড়ি থেকে টাকা এনে দায়ের জন্য স্ত্রীর ওপর নির্যাতন শুরু করে সে। এক পর্যায়ে বাবা নুর কবিরের কাছ থেকে এক লাখ টাকা এনে দেন মিজানুরের স্ত্রী।

সেই টাকা জুয়া ও মাদকের পিছনে উড়িয়ে দিয়ে ফের শ্বশুরবাড়ি থেকে টাকা আনার জন্য স্ত্রীর ওপর নির্যাতন শুরু করে মিজানুর। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে বাপের বাড়ি চলে যান জেরিন। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে মিজানুর। পরে সোমবার রাতে শ্বশুরবাড়িতে ঢুকে নুর কবির ও তার স্ত্রীকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যায় সে।

চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়। সেখানেই রাত ৩টার দিকে মৃত্যু হয় নুর কবিরের। এদিকে শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় নুর জাহান বেগমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এসআই মাসুম খান বলেন, “বিরোধের সূত্র ধরে শ্বশুর বাড়িতে গিয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে স্ত্রীকে মারধর করে স্বামী মিজানুর রহমান। তাতে বাধা দিতে গেলে শ্বশুর-শাশুড়িকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। হাসপাতালে নিয়ে গেলে মারা যায় শ্বশুর। শাশুড়িকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে যথযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Print Friendly and PDF

———