চট্টগ্রাম, রোববার, ২৫ অক্টোবর ২০২০ , ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে ডাকাতি: প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর, ২০২০ ২:৫৪ : অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি এবং বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। জেলা শহরের বলপাইয়া আদাম এলাকায় গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের সামনে বুধবার দিবাগত গভীর রাতে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে এবং ধর্ষিতা নারীকে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই বাড়ির মালিক অসুস্থ্য বিন্দু লাল চাকমার অভিযোগ, সবাই যখন ঘুমে আচ্ছন্ন; তখন দরজা ভেঙে ডাকাত সদস্যরা বাড়িতে প্রবেশ করে সবার হাত পা বেঁধে ফেলে এবং বাড়িতে লুটপাট শুরু করে।

থানায় এজহার দিতে যাওয়া বিন্দু লাল চাকমার স্ত্রী পুস্প রানী চাকমা জানান, তারা সংখ্যায় নয় জন ছিলো। প্রায় সমবয়সী ডাকাত দলের সদস্যরা একটি কক্ষে তার বুদ্ধি প্রতিবন্ধী নারী (২৬) কে হাত, পা ও মুখ ওড়না দিয়ে বেঁেধ রেখে উপর্যপরি ধর্ষণ করেছে। তিনি বলেন, ‘তারা আমার কানের দুল, আংটিসহ অন্তত ৩ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট নিয়ে গেছে। ঘরের বাইরে থেকে দরজার হুক মেরে ভোর আনুমানিক ৪টার দিকে ডাকাত সদস্যরা চলে যায়।’

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর থানার ওসি (তদন্ত) গোলাম আবছার জানিয়েছেন, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপরাধী যারাই হোক খুঁজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly and PDF

———