চট্টগ্রাম, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ , ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ঘিলাছড়িতে চা দোকানীকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা!

প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০২০ ১১:০৮ : অপরাহ্ণ

আলমগীর মানিক

রাঙামাটির নানিয়ারচর উপজেলাধীন ঘিলাছড়ি এলাকায় অজ্ঞাতনামা পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে এক চা দোকানদার খুন হয়েছেন বলে জানা গেছে। নিহতের নাম সুরেশ কুমার চাকমা(৪৫)। সে ঘিলাছড়ির সিকল্যা পাড়া এলাকার বাসিন্দা।

মঙ্গলবার দিবাগত রাত দশটার সময় রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের ঘিলাছড়িস্থ রাবার বাগান এলাকায় এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে নিরাপত্তা বাহিনী জানিয়েছে।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সাব্বির হোসেন জানিয়েছেন, ঘটনাটি শুনার পরপরই তিনি তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলের দিকে রওয়ানা দিয়েছেন। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানাতে পারবেন।

স্থানীয় সূত্র জানিয়েছে, মঙ্গলবার রাত দশটার দিকে একটি অটোরিক্সাযোগে একদল সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী সুরেশ চাকমার চায়ের দোকানের সামনে এসে তাকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

পরে স্থানীয়রা নিহতের মরদেহ উদ্ধার করে তার নিজ বাড়ী সিকল্যা পাড়ায় নিয়ে যায়। নিহত সুরেশ চাকমা স্থানীয় চা বিক্রেতা এবং পার্বত্য চুক্তি বিরোধী একটি সশস্ত্র সংগঠনের সাথে যোগাযোগ রয়েছে এমন তথ্যের ভিত্তিতে তাকে প্রতিপক্ষের সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক জনপ্রতিনিধি।

Print Friendly and PDF

———