চট্টগ্রাম, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ , ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শুরু হচ্ছে রিয়েলমি ফ্যান ফেস্ট

প্রকাশ: ৩০ আগস্ট, ২০২০ ৪:২০ : অপরাহ্ণ

বাংলাদেশের তরুণদের জন্যে একের পর এক শক্তিশালী স্মার্টফোন এবং এআইওটি ডিভাইস নিয়ে এসে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে রিয়েলমি। কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাংলাদেশে প্রবেশের পর দ্বিতীয় প্রান্তিকে রিয়েলমি ১০০০% প্রবৃদ্ধি অর্জন করেছে। পাশাপাশি, টানা চারবার বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন প্রতিষ্ঠানের খেতাব অর্জন করেছে রিয়েলমি। ফ্যান এবং গ্রাহকদের ভালোবাসায় বাড়ছে রিয়েলমির পরিসর। তীব্র প্রতিযোগিতামূলক স্মার্টফোন শিল্পে ২০১৮ সালে প্রবেশ করে রিয়েলমি মাত্র ২ বছরে ৪ কোটি গ্রাহকের কাছে এবং ৫৯টি বাজারে পৌঁছে গেছে।

তরুণদের ট্রেন্ডসেটিং স্মার্ট লাইফস্টাইলের অভিজ্ঞতা দিতে এবং অসাধারণ এ সাফল্যকে উদযাপন করতে সারাবিশ্বে ফ্যান ফেস্ট উদযাপন করছে বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। বাংলাদেশেও রিয়েলমি ফ্যানদের জন্য বিশাল পরিসরে শুরু হচ্ছে রিয়েলমি ফ্যান ফেস্ট। থাকছে স্পেশাল অফার, কনটেস্টসহ থাকছে অসংখ্য পুরষ্কার জেতার সুযোগ। বৈশ্বিক অনুষ্ঠানের অংশ হিসেবে বাংলাদেশে প্রথমবারের মতো এই অনুষ্ঠান। ২ সেপ্টেম্বর, ২০২০ তারিখে শুরু হয়ে বাংলাদেশে রিয়েলমি ফ্যানফেস্টে চলবে ৫ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত।

ফ্যান ফেস্টে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে তিনটি ভিন্ন ভিন্ন উদ্যেগ। স্বপ্নান্নেষী তরুণদের স্বপ্ন পূরণের জন্যে ট্রেন্ডসেটিং ব্র্যান্ডটি “রিয়েলমি স্পন্সরশিপ” প্রদান করবে। অংশগ্রহণের জন্য লিঙ্কে ক্লিক করে: http://bit.ly/realme_ProtyashaPuron_2020 ফরমটি পূরণ করুন। ফর্ম পূরণ করা যাবে ৫ সেপ্টেম্বর, ২০২০; রাত ১১:৫৯ মিনিট অবধি। প্রাপ্ত আবেদন থেকে একজনের স্বপ্ন পূরণের লক্ষ্যে বাস্তবিকতা বিবেচনায় এককালীন আর্থিক কিংবা কারিগরি কিংবা উভয় প্রকার সহযোগিতা রিয়েলমি প্রদান করবে।

এছাড়াও ফ্যানফেস্টকে উজ্জীবিত করতে রিয়েলমি “ডেয়ার টু বি রিয়েলমি” শিরোনামে একটি বৈশ্বিক ক্যাম্পেইন চালু করেছে। ইন্টার‍্যাক্টিভ এই ক্যাম্পেইনে ফ্যানদের “ডেয়ার টু বি _____” বাক্যটি পূরণে এবং তাদের নিজস্ব মননশীলতাকে এগিয়ে নিয়ে যেতে উৎসাহিত করা হচ্ছে। রিয়েলমি ফেসবুক পেইজে চলমান কনটেস্টে অংশ নিয়ে জিতে নেওয়া যাবে রিয়েলমির পক্ষ থেকে ট্রেন্ডসেটার টি-শার্ট।

সবচেয়ে আকর্ষণীয় বিষয়, রিয়েলমি ফ্যানদের জন্য ২ সেপ্টেম্বর বেলা আড়াইটায় দারাজে শুরু হচ্ছে রিয়েলমি ফ্যানফেস্ট সেল। স্পেশাল প্রাইজে রিয়েলমি সি ইলেভেন, রিয়েলমি ফাইভ আই, রিয়েলমি সিক্স আই এবং রিয়েলমি সিক্স পাওয়া যাবে।

স্পেশাল অফারে রিয়েলমি সি ইলেভেন, রিয়েলমি ফাইভ আই-তে থাকছে ৫০০ টাকা মূল্য ছাড়। রিয়েলমি সিক্স আই পাবেন ১০০০ টাকা ছাড়ে মাত্র ১৫,৯৯০ টাকায় এবং রিয়েলমি সিক্স পাবেন স্পেশাল প্রাইজে মাত্র ২১,৭৯০ টাকায়।

রিয়েলমি সবসময় ‘লিপ-ফরোয়ার্ড’ পারফরমেন্স এবং ট্রেন্ডসেটিং ডিজাইনের উচ্চ ক্ষমতাসম্পন্ন মানের পণ্য আনার উপর জোর দিচ্ছে। “অ্যাডভান্সড টেকনোলোজির পপুলারাইজার” হিসেবে ইতোমধ্যেই রিয়েলমি ফাইভ জি প্রযুক্তি এবং ৬৫ ওয়াটের সুপারডার্ট ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তিকে জনপ্রিয় করে তুলছে। এছাড়া রিয়েলমি ১২৫ ওয়াটের আল্ট্রাডার্ট ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তিও নিয়ে এসেছে।

Print Friendly and PDF

———