চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ , ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কক্সবাজারে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরল ফটিকছড়ির মাদ্রাসা শিক্ষার্থী মাহফুজ

প্রকাশ: ২০ আগস্ট, ২০২০ ৩:৫১ : অপরাহ্ণ

মুহাম্মদ নাছির উদ্দিন,ফটিকছড়ি :

বন্ধুদের সাথে কক্সবাজারে বেড়াতে যান ফটিকছড়ির মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী মাহফুজ (১৬)। গত মঙ্গলবার (১৮আগস্ট) দুপুরে কক্সবাজার পৌঁছানোর পর বিকেলে সবার সাথে সমুদ্রে গোসল করতে নামেন মাহফুজ।
এক পর্যায়ে ঢেউয়ের টানে মাহফুজ সাগরে তলিয়ে যায়।

এসময় অন্যরা এগিয়ে মাহফুজকে উদ্ধার করতে যাওয়া বন্ধুকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় মাহফুজ।

বন্ধুরা তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লাইফ গার্ড ও ট্যুরিস্ট পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে সাগরে পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত থাকা বীচকর্মীরাও চেষ্টা চালিয়ে মাহফুজের সন্ধান পাননি।

একদিকে,  বৃহস্পতিবার (২০আগস্ট) সকালে
জেলার মহেশখালীর সোনাদিয়া চরে নিখোঁজ মাহফুজের লাশ পাওয়া যায়। জানাগেছে, সোনাদিয়ার বোটের পাহারাদার জাকির হোসেন পাহারা শেষে সকালে বাড়ি চলে যাওয়ার সময় সোনাদিয়ার মগচর পয়েন্ট চরে লাশটি দেখতে পান। তার পরনে একটি সবুজ গেঞ্জি ও একটি সাদা হাফপেন্ট রয়েছে। গায়ের রং শ্যামলা।
তবে, চিৎ হয়ে থাকায় লাশের চেহারা দেখা না যাওয়ায় বয়স অনুমান করতে পারেননি তিনি। পরে স্থানীয়য়রা মহেশখালী থানা পুলিশকে খবর দিলে মাহফুজের লাশ হিসেবে চিহ্নিত করে। ইউপি সদস্য মোহাম্মদ সিহাব উদ্দিন সোয়াইব বলেন,মাহফুজের ভাই ও তার স্বজনরা মহেশখালী গেছেন,লাশ আনার ব্যবস্থা করা হচ্ছে।

মাহফুজ ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের কানু মিয়াজি বাড়ীর দুবাই প্রবাসী মাহবুবুল আলমের ছেলে এবং স্থানীয় মাদ্রাসার ৮ম শ্রেণীর শিক্ষার্থী।

Print Friendly and PDF

———