চট্টগ্রাম, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ , ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

রামগড়ে পুত্রবধুকে অশ্লিলতাহানীর দায়ে শ্বশুর কারাগারে

প্রকাশ: ১৮ আগস্ট, ২০২০ ১:০০ : অপরাহ্ণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে পুত্রবধূকে শ্লীলতাহানীর অভিযোগে শ্বশুরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। আটককৃতের নাম আবদুর রাজ্জাক (৫০) সে উপজেলার ১নং রামগড় ইউনিয়নের হাতীরখেদা এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।

মামলার এজাহারে জানা গেছে, গত মার্চ মাসে আসামী তার ছেলেকে পারিবারিক ভাবে বিয়ে করান। বিয়ের কয়েকমাস সুন্দর ভাবে চলছিলো তাদের সংসার কিন্তু কিছুদিন পূর্বে আসামীর ছেলে ক্যার্ভাড ভ্যান হেলপার কাজে গেলে সুযোগ বুঝে শ্বশুর তাহার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার লক্ষে বাড়ির বাহিরে গিয়ে মোবাইল ফোনে কু-প্রস্তাব দেয় ও লোভ লালসা দেখায় এতে পুত্রবধুর সম্মতি না পেয়ে হাত ও কাপড় ধরে টানা হেছড়া করে। গতকাল সোমবার ভুক্তভোগী নারী বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেছেন।

জানা গেছে, শ্বশুরের এমন কর্মকান্ডের বিরুদ্ধে এলাকার সমজপতিরা বিচারে বসলে শ্বশুর বিচারের নামে তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনে গত রবিবার থানা উল্টো ছেলে ও পুত্রবধু এবং সমজপতিদের বিরুদ্ধে অভিযোগ করে।

ভিকটিমের স্বামী ইউসুফ মিয়া জানান, তিনি চাকুরীর সুবাধে বাড়ির বাহিরে গেছে তার বাবা তার স্ত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা করে উল্টো তাদের ফাসানোর চেষ্টা করলে থানায় অভিযোগ করা হয়।

রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শামসুজ্জামান জানান, এ ঘটনায় সমাজবাসীর উপস্থিতিতে ভিকটিম পুত্রবধু থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে শ্বশুর আবদুর রাজ্জাককে আটক করে আদালতে সোপর্দ করা হয়।

Print Friendly and PDF

———