চট্টগ্রাম, সোমবার, ৩ আগস্ট ২০২০ , ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে আরও ১৬৯ জনের করোনা পজিটিভ, মোট আক্রান্ত ১৩৮৬৮

প্রকাশ: ২৭ জুলাই, ২০২০ ৯:২৬ : পূর্বাহ্ণ

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১৬৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১১৯ জন নগর ও ৫০জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ১৩৮৬৮ জন।

আজ সোমবার (২৭ জুলাই) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি; সুস্থ হয়েছেন ৭২ জন।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ১০ জন, সিভাসুতে ০৩ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ৬৩ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩৯ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩৫ জন, শেভরণ ল্যাবে ১৬ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ০৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, রোববার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ১০৭৬ টি। এর মধ্যে ৩২০ টি বিআইটিআইডিতে, ১১৯ টি সিভাসুতে, ২৫৬ টি চমেকে, ১৮৬ টি চবিতে, ১৪৯ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, ৩৩ টি শেভরণ ল্যাবে এবং ১৩ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৫০ জনের মধ্যে লোহাগাড়ার ২, সাতকানিয়ার ১, বাঁশখালীর ২, আনোয়ারার ১, চন্দনাইশের ১, পটিয়ার ৩, বোয়ালখালীর ১, রাউজানের ১৪, ফটিকছড়ির ৮, হাটহাজারীর ১৫ ও সীতাকুণ্ডের ১ ও মিরসরাইয়ের ১ জন আছেন।

উল্লেখ্য, চট্টগ্রামে করোনায় এখন পর্যন্ত মারা গেছেন ২২৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ১ হাজার ৯৭২ জন।

Print Friendly and PDF

———