চট্টগ্রাম, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ , ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ: ৫ জুলাই, ২০২০ ১০:২৫ : অপরাহ্ণ

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. শাহাজান (৪৫)। তিনি লক্ষীপুর জেলার রামগতি থানার নুরুল ইসলামের ছেলে।

রোববার ভোর ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের শিশুতল এলাকা থেকে তাকে গ্রেফফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ইয়াবা বহন কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি পুলিশ জব্দ করেছে।

সাতকানিয়া থানা সূত্রে জানা যায়, করোনা ভাইরাস দেশে সংক্রমনের পর থেকে সাতকানিয়া থানা পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার ছদাহা ইউনিয়নের শিশুতল এলাকায় নিয়মিত চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি
চালায়। তার ধারাবাহিকতায়। ৫ জুলাই ভোরে ওই চেক পোষ্টে মহাসড়ক দিয়ে চলাচলরতচট্টগ্রামগামী একটি মোটর সাইকেল গতিরোধ করেন থানার উপ-পরিদর্শক মশিউর ও ওয়ারেসসহ সঙ্গীয় পুলিশ ফোর্স। এ সময় মোটর সাইকেলে একমাত্র আরোহী
শাহজাহানের দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ১ হাজার পিস ইয়াবাট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল কবীর বলেন, গ্রেফতারকৃত শাহজাহান ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। তিনি পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে তিনি এ রুট ব্যবহার করে ইয়াবাসহ বিভিন্ন মাদক পাচার কাজ চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly and PDF

———