চট্টগ্রাম, শনিবার, ৪ জুলাই ২০২০ , ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

রাঙ্গুনিয়ায় যুবক খুন

প্রকাশ: ২৯ জুন, ২০২০ ১১:৪২ : অপরাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ঠাণ্ডাছড়ি এলাকায় মামার শ্যালকের হাতে এক যুবক খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহত মো. রনি (২২) একেই এলাকার রফিক চেয়ারম্যান কলোনির মো. মাহবুবের ছেলে।

আজ সোমবার (২৯ জুন) বিকাল ৪টার দিকে এই ঘটনা ঘটে।ঘাতক মামার নাম মো. ইউনুস (২৫)। তিনি উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের মুহাম্মদ আলীর ছেলে। তিনি ইটভাটার শ্রমিক হিসেবে কাজের সুবাদে রাজানগর ইউনিয়নের ঠাণ্ডাছড়ি গ্রামের সিরাজ মাস্টার কলোনিতে ভাড়া বাসায় থাকতেন।

রাঙ্গুনিয়া থানার এসআই মো. জয়নাল বলেন, “নিহত রনির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ইউনুসকে ধরতে অভিযান চালানো হচ্ছে। খুনের ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

স্থানীয় ইউপি সদস্য আবদুল বারেক বলেন, “নিহত রনির আপন মামার শ্যালক হলেন ঘাতক ইউনুস। সেই সুবাদে সম্পর্কে মামা ইউনুসের ভাড়া বাসায় প্রায়ই আসা-যাওয়া করত রনি। সেখানে গিয়ে মামার কাছে টাকা-পয়সা সহ নানা কিছু চাইত এবং না দিলে রাগারাগি করত।

বিষয়টি মামা ইউনুসের পছন্দ হতো না এবং প্রায়ই তাকে সেখানে যেতে মানা করতেন কিন্তু ভাগ্নে রনি তার কথা না শুনে প্রায়ই সেখানে গিয়ে তার সাথে নানা বিষয়ে তর্কে জড়াতেন।”

তিনি আরও বলেন, “সোমবার বিকালেও সিরাজ মাস্টার কলোনিতে মামা ইউনুসের ভাড়া বাসায় যান ভাগ্নে রনি। গিয়েই মামার সাথে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মামা ইউনুস ভাগ্নের বুকে দা দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যান।

এতে রনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রনি পেশায় ছিলেন একজন মোটরসাইকেল মেকানিক ছিলেন এবং এক বছর আগে বিয়ে করেছিলেন।”

Print Friendly and PDF

———