চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ , ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

লোহাগাড়ায় ছাত্রলীগের বৃক্ষরোপণ

প্রকাশ: ২৪ জুন, ২০২০ ৮:৫৬ : অপরাহ্ণ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগ ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আবু তাহেরের  নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ।

মুজিববর্ষ ও বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

২৪ জুন (বুধবার) বিকেল ৩ টায় উপজেলা ছাত্রলীগের নেতা শফিউল আজিম জুয়েল’র সহযোগিতায় চুনতি সূফিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্যাম্পাসে ফলজ, বনজ ও ওষুধি গাছ রোপণ করে তারা।

এ সময় উপস্থিত ছিলেন,ছাত্রলীগ নেতা নোমান, তানভীর,বাবুল,জাহেদ, নুর মোহাম্মদ হিরু,রায়হান, হাবিবুল্লাহ্,আরমান,সোহেল,জাহেদ প্রমুখ।

ছাত্রলীগ নেতা শফিউল আজিম জুয়েল বলেন, ছাত্রলীগ সব সময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে।  বিপন্ন পরিবেশ রক্ষায় আমাদের সবুজের বনায়ন গড়ে তুলতে হবে।

সরকারিভাবে চারাগাছ লাগানো হচ্ছে। সেই সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীরা রাস্তার পাশে, বাড়ির আঙ্গিনায়, স্কুল-কলেজ চত্বরসহ আশপাশ এলাকায় বৃক্ষরোপণ করছে। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

আমাদের সার্বিক সহযোগীতা করেছেন,  চট্টগ্রাম-১৫ সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী ।খবর- প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly and PDF

———