চট্টগ্রাম, শনিবার, ৪ জুলাই ২০২০ , ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

লোহাগাড়ায় সাড়ে ৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ২

প্রকাশ: ৩০ মে, ২০২০ ১০:২৪ : অপরাহ্ণ

আলাউদ্দিন, লোহাগাড়া প্রতিনিধি :

লোহাগাড়ায় সাড়ে ৬ হাজার পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

৩০ মে ( শনিবার) বিকাল সাড়ে ৪ টার দিকে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের চুনতি চুনতি জাঙ্গলিয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ বিষয়টি সিটিজি টাইমসকে নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া মংখালী, আবদুল গফুরের ছেলে জয়নুল উদ্দিন (১৮) , কক্সবাজার সদর খুরুসখুর এলাকার কালু মিয়ার ছেলে কলিম উল্লাহ ( ৩৭) ।

লোহাগাড়া থানার পুলিশ পরির্দশক ( তদন্ত) রাশেদুল ইসলাম সিটজি টাইমসকে বলেন, কক্সবাজার থেকে ট্রাকে করে দুজন মাদক পাচারকারী ইয়াবা নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছে।

এমন সংবাদের ভিক্তিতে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা ও লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদের নির্দেশে লোহাগাড়া থানার এস আই গোলাম কিবরিয়াসহ একটি পুলিশ টিম চুনতি জাঙ্গলিয়া অবস্থান নেন। পরে তাদের ট্রাকটি থামানের জন্য বলে। এসময় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের শরীরে তল্লাশী করে সাড়ে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা উদ্ধারের পর তাদের দু’জনকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে । সকালে তাদের আদালতে সোপার্দ করা হবে বলেও জানান তিনি।

Print Friendly and PDF

———