চট্টগ্রাম, শুক্রবার, ১০ জুলাই ২০২০ , ২৬ আষাঢ়, ১৪২৭

ফটিকছড়িতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে যুবক নিহত

মুহাম্মদ নাছির উদ্দিন,ফটিকছড়ি প্রকাশ: ২৪ মে, ২০২০ ৫:১০ : অপরাহ্ণ

ফটিকছড়ি উপজেলায় ভুজপুর থানাধীন আন্ধার মানিক গলাচিপার টেক এলাকায় শনিবার গভীর রাতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে হেলাল উদ্দিন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে।  সে পশ্চিম ভুজপুর গ্রামের জাফর আলমের পুত্র।

পুলিশ জানায়,(২৩)মে শনিবার সকালে ভুজপুর থানার কাজীরহাট বাজার থেকে ফেরার পথে দুই খালাতো বোনকে হেলালের নেতৃত্বে একদল সন্ত্রাসী অপহরণ করে আন্ধারমানিক গলাচিপার টেক এলাকায় জঙ্গলে নিয়ে যায়। সেখানে আটজন মিলে তাদের ধর্ষণ করে ফেলে যায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়।  এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে ভূজপুর থানায়।  দুই খালাতো বোনের একজন সপ্তম শ্রেণী ও আরেকজন অষ্টম শ্রেণীর ছাত্রী।

পুলিশ আরো জানায়,‘জড়িত আটজনের মধ্যে ছয়জনকে তারা চিনতে পেরেছেন। বাকি দু’জন অপরিচিত ছিল। মামলার এজাহারে হেলালকে প্রধান আসামি করে বাকি ছয়জনের নাম উল্লেখ করা হয়। বাকি দুজন অজ্ঞাতনামা হিসেবে উল্লেখ করা হয়। ঘটনা জানার পর থেকেই পুলিশ তাদের গ্রেফতারে অভিযান শুরু করে । পুলিশ মূল আসামী হেলালকে গ্রেফতারের পর বাকি আসামিদের ধরতে আন্ধারমানিক এলাকায় অভিযান চালায়। তখন পুলিশের উপর হামলা করে। পাল্টাপাল্টি গোলাগুলিতে হেলাল নিহত হয়। পুলিশ এজাহারভুক্ত আরও দুজনকে পুলিশ ঘটনাস্থল থেকে গ্রেফতার করে।

ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কিরিচ, চারটি গুলি উদ্ধার করা হয়েছে জানিয়েছেন পুলিশ।

Print Friendly and PDF

———