চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ , ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রামে চলন্ত গাড়িতে ব্যাংকারের মৃত্যু

প্রকাশ: ১১ মে, ২০২০ ৭:৩৭ : অপরাহ্ণ

চট্টগ্রাম নগরে ব্যক্তিগত চলন্ত গাড়িতে করোনার উপসর্গ নিয়ে এনসিসি ব্যাংকের আগ্রাবাদ শাখার অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) জামশেদ হায়দার চৌধুরীর মৃত্যু হয়েছে। তাঁর বাসা চট্টগ্রাম নগরের মেহেদীবাগের এম্বাসি ভবনে।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এই ব্যাংকারের মৃত্যু হয়। জামশেদ হায়দার এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা ওয়াজি উল্লাহ ভূঁইয়ার জামাতা। তিনি চট্টগ্রামের আগ্রাবাদ শাখা এনসিসি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) ছিলেন।

এনসিসি ব্যাংক আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক কিশলয় সেন বলেন, সর্বশেষ ২৮ এপ্রিল জামশেদ কর্মস্থলে উপস্থিত ছিলেন। তিন-চার দিন আগে থেকে জামশেদ জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। কী কারণে তার মৃত্যু হয়েছে সেটা করোনা পরীক্ষার পর বলা যাবে।

জামশেদ হায়দারের ভাই জিয়া হায়দার গনমাধ্যমকে জানান, তাঁর ভাই তিন থেকে চার দিন জ্বরে ভুগছিলেন। শ্বাসকষ্টও শুরু হয়। আজ সকালে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে ব্যক্তিগত গাড়ি করে ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যেতে বলেন। মেডিকেলে নেওয়ার পথে গাড়িতেই জামশেদ মারা যান। জামশেদের স্ত্রীও জ্বরে ভুগছেন। আমাদের ধারণা, তাঁরা দুজনই করোনায় সংক্রমিত হন। কিন্তু ফৌজদারের চিকিৎসকেরা আমার ভাইকে চিকিৎসা দিলেন না। গাড়িতে আমার ভাই মারা গেল।’

Print Friendly and PDF

———