চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ , ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়ার সাবেক চেয়ারম্যান সারওয়ার উদ্দীন চৌধুরীর উদ্যোগে ১৫শ পরিবারে ত্রাণ বিতরণ

প্রকাশ: ১১ এপ্রিল, ২০২০ ৯:২৭ : অপরাহ্ণ

করোনা ভাইরাসের সংক্রমণে পুরো পৃথিবীর মানুষ আজ স্তব্ধ। শ্রমজীবি, হতদরিদ্র মানুষেরা আজ অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। মানুষের কষ্ট অসহ্য হয়ে উঠেছে।

এমন সময়ে সাতকানিয়া উপজেলার আমিলাইশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সারওয়ার উদ্দীন চৌধুরীর উদ্যোগে মানবিক সহায়তা হিসেবে ১৫শ পরিবারের কাছে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি এ মানবিক সাহায্য নিয়ে মধ্যবিত্ত, নিম্মমধ্যবিত্তসহ সকল হতদরিদ্র মানুষের মাঝে এসব ত্রান পৌঁছে দেন।

সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মোঃ নেজাম উদ্দীন নদভী, ইউএনও ও স্থানীয় প্রশাসনের পরামর্শে সামাজিক দূরত্ব বজায় রেখে সকাল ১০টায় ত্রান বিতরন কার্যক্রম উদ্বোধন করা হয়।

ইউনিয়নের সারওয়ার কনভেনশন সেন্টারের বিশাল পার্কিং এ ত্রাণ বিতরন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও আমিলাইশ মুজিব শত বর্ষ উদযাপন পরিষদের সভাপতি সাবেক চেয়ারম্যান সমাজ সেবক আলহাজ্ব সারওয়ার উদ্দীন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বার মোস্তাক আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগ এর সিনিয়র সহসভাপতি ইসহাক মাষ্টার, সিএনজি চালক মালিক সমিতির সভাপতি মোঃ ফিরোজ, সাবেক মেম্বার ইব্রাহীম, সমাজ সেবক ফরিদুল আলম, মো : আলম, আবদুল জলিল প্রমুখ। এছাড়াও সারওয়ার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, সেক্রেটারী সহ স্থানীয় সমাজপতি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমিলাইশ ইউনিয়নের পশ্চিম আমিলাইশ, কৈবর্ত্য পাড়া, শায়ের মোঃ পাড়া, দক্ষিণ পাড়া, জেলে পাড়া, হিন্দু পাড়া, চরপাড়া, পূর্বডলু, পশ্চিম ডলু, ও দক্ষিণ চরতির আসহায় দরিদ্র পরিবারের নিকট ত্রান পৌঁছে দেন।

প্রধান অতিথি মোঃ সারওয়ার উদ্দীন চৌধুরী বলেন, করোনার এ ভয়াবহ পরিস্থিতিতে দেশের সকল বিত্তশালীদেরকে মানবিক সহাতা নিয়ে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। দেশে কোন অসহায় যেন না খেয়ে থাকে সে জন্য আমাদের সকলকে সজাগ থাকতে হবে। তিনি করোনা মহামারি থেকে পরিত্রাণ পাওয়ার জন্য সবাইকে আল্লাহর সাহায্য কামনা করার আহবান জানান।

Print Friendly and PDF

———