চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ , ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সৌদি আরবে জ্বর ও সর্দি-কাশি নিয়ে সাতকানিয়ার যুবকের মৃত্যু

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশ: ১০ এপ্রিল, ২০২০ ১০:১৯ : অপরাহ্ণ

সৌদি আরবে জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত বাংলাদেশী যুবককে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়েছে। তাঁর নাম মোহাম্মদ জাহাঙ্গীর (৩৫)। সে সাতকানিয়ার মাদার্সা ইউনিয়নের দক্ষিণ মাদার্শা গ্রামের দ্বীপেরকুল এলাকার মনসুর আলীর পুত্র। গত কয়েকদিন ধরে জ্বর ও সর্দি-কাশিসে ভোগ ছিলেন তিনি।

জাহাঙ্গীরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তাঁর মামা ইব্রাহীম জানান, কয়েক দিন ধরে জ্বর ও সর্দি-কাশি হলে বাসায় কিছু ওষুধ সেবন করে। সেখানে কারফিও থাকায় বাসা থেকে বের হয়নি। (১০ এপ্রিল) শুক্রবার বাংলাদেশ সময় দুপুর দুই টায় (সৌদি সময় সকাল ১১টার) দিকে জ্বর ও সর্দি-কাশি বেড়ে গেলে মদিনার বাঙ্গালী মার্কেট এলাকা থেকে জাহাঙ্গীরকে হাসপাতালে নেওয়া সময় গাড়িতে তার মৃত্যু হয়।

জানা যায়, গত ৭ মাস আগে জাহাঙ্গীর দেশে ছুটি কাটিয়ে সৌদি আরবের মদিনায় কর্মস্থলে চলে যান। দাম্পত্য জীবনে সে তিন ছেলে সন্তানের জনক।

জাহাঙ্গীরের মৃত্যুর সংবাদ গ্রামে ছড়িয়ে পড়লে স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম। করোনার কঠিন পরিস্থিতিতে জাহাঙ্গীরের মরদেহটি নিজেদের কাছে আনা সম্ভব হবে না জেনে কান্নায় বুক চাপাচ্ছেন কাছের স্বজনরা।

Print Friendly and PDF

———