চট্টগ্রাম, সোমবার, ১ জুন ২০২০ , ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়ায় খেলাধুলা না করতে বলায় এক ইউপি সদস্যকে চুরিকাঘাত

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশ: ১০ এপ্রিল, ২০২০ ৫:৫৯ : অপরাহ্ণ

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় করোনা বিস্তার রোধে স্থানীয় যুবকদের বাইরে আড্ডা ও খেলাধুলা না করতে নিষেধ করায় রাতের অন্ধকারে আবু তাহের প্রকাশ পান তাহের(৩৫) নামে এক ইউপি সদস্যকে চুরিকাঘাত করে আহত করেছেন।

গতকাল  (৯ এপ্রিল) বৃহস্পতবিার রাতে সাতকানয়িা উপজলোর এওচয়িা ইউনিয়নের পশ্চিম গাটিয়া ডেঙ্গা ঘোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তাহের এওচিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

ঘটনার শিকার ইউপি সদস্য আবু তাহের বলেন, করোনা বিস্তার রোধে এলাকায় সারাদিন প্রচারণা করেছি। সরকারি নির্দেশনা গুলি মানুষের মাঝে পৌঁছে দিচ্ছি। যুবদের এই সময়ে বাইরে আড্ডা ও খেলাধুলা না করতে নিষেধ করেছি।

বৃহস্পতিবার রাতে সরকারি নির্দেশনার কাগজ নিয়ে ঘোনাপাড়া মসজিদে যাওয়ার পথে আগে থেকে উঁৎপেতে থাকা সন্ত্রাসীরা আমাকে চুরিকাঘাত করে পালিয়ে গেছে।

স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঠোট ও পিটে ৫টি সেলাই করা হয়েছে।

এওচয়িা ইউনয়িন পরষিদরে চেয়ারম্যান নজরুল ইসলাম মানকি সিটিজি টাইম্‌সকে বলনে, বাইরে আড্ডা না করতে নিষেধ করায় এলাকার কিছু চিহ্নত অপরাধী রাতে আবু তাহেরের উপর হামলা করেছে। এতে তাঁর শরীরে প্রচুর জখম হয়েছে। ঠোঁট ও পিটের কয়েকটি জায়গায় সেলাই করা হয়েছে।

সাতকানয়িা থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিউল কবীর সিটিজি টাইম্‌সকে বলনে, করোনা বিস্তার রোধে ওই এলাকায় পুলিশকে সর্বত্মক সহযোগীতা করে প্রচারণা চালাচ্ছে তাহের।

যুবকদের খেলাধুলা ও বাইরে আড্ডা দিতে মানা করায় ক্ষপ্তি হয়ে ইউপি সদস্য আবু তাহেরের উপর হামলা করেেছ কিছু যুবক। চুরিকাঘাতে তার ঠোট কেটেছে। আরও কয়েকটি জায়গায় জখম হয়েছে।

হামলার সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তার করতে চেষ্টা চলছে। এব্যাপারে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

Print Friendly and PDF

———