চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ , ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

রাঙামাটির বাঙ্গালহালিয়ায় পোশাক শ্রমিকের মৃত্যু: এলাকায় আতঙ্ক

আলমগীর মানিক, রাঙামাটি থেকে প্রকাশ: ১৭ এপ্রিল, ২০২০ ১:২৪ : অপরাহ্ণ

রাঙামাটির রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়া এলাকায় এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করা এই যুবক গত ১২ দিন আগে বাঙ্গালহালিয়া তার নিজ বাড়িতে এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। মারা যাওয়া যুবকের নাম থুইচাসিং মারমা(২১)। সে বাঙ্গালহালিয়া বাজারের প্রু থোয়াই মারমার সন্তান।

শুক্রবার সকালে তাকে ঘুম থেকে ডাকতে গেলে মৃত অবস্থায় পাওয়া যায় মৃতের ভাই জানিয়েছে। উক্ত মারমা যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এমন গুজবীয় ধারনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মারা যাওয়া যুবকের বাসায় গিয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং সেগুলো চট্টগ্রামের ফৌজদার হাটে পাঠানো হবে বলে জানিয়েছেন রাজস্থলী উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রুহলা অং মার্মা। স্থানীয়রা জানিয়েছেন, গতকালও উক্ত যুবক বন্ধুদের সাথে খেলাধুলা করেছিলো।

রাঙামাটির বাঙ্গালহালিয়ায় চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করা এক শ্রমিকের মৃত্যু, এলাকায় আতঙ্ক।

Posted by মসরুর জুনাইদ on Friday, April 17, 2020

এদিকে যুবকের আকস্মিক মৃত্যুর সংবাদ পেয়ে রাজস্থলী উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ সাদেক, ওসি মফজল আহমদ খান, বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মার্মা ঘটনাস্থলে যান এবং মৃত যুবকের বাসার পাশ্ববর্তি ১৭ টি দোকান ও বসতঘর আপাতত নমুনার রিপোর্ট না আসা পর্যন্ত বন্ধ রাখার আহবান জানান।

এদিকে নিহতের বন্ধুরা জানায়, গতকাল তার শরীরে জ্বর এসেছিলো সেসময় তাকে ডাক্তারের কাছে যেতে বলা হলেও সে যায়নি। ১২দিন আগে সে চট্টগ্রাম থেকে তার নিজ এলাকায় যায়।

Print Friendly and PDF

———