চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ , ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

রামগড় করোনা রোধে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ সচেতনতামূলক প্রচারণা অব্যাহত

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি প্রকাশ: ১ এপ্রিল, ২০২০ ৯:৪৯ : পূর্বাহ্ণ

মহামারি করোনা ভাইরাসের সংক্রমনের আশংকায় সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে রামগড় হাসপাতালে ১২ শয্যা বিশিষ্ট আইসোলেশন কর্নার প্রস্তুত করা হয়েছে। মঙ্গলবার দুপুরে হাসপাতালে সেনাবাহিনী ও প্রশাসনের একটি যৌথদল আইসোলেশন কর্নারটি পরিদর্শন করেন। এসময় আইসোলেশন কর্নারটি ঘুরে দেখান স্বাস্থ্য কর্মকর্তা জিনাত আনান।

গুইমারা সাবজোন কমান্ডার মেজর মোঃ জুনায়েদ বিন কবিরের নেতৃত্বে সেনাবাহিনীর দলটি দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উর্ধতন কর্মকর্তা ও স্থানিয় সাংবাদিকদের নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিভিন্ন বিষয়ে বৈঠক করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম বদরুদ্দোজা, সহকারী কমিশনার (ভূমি) সজিব কান্তি রুদ্র, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান ও রামগড় উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দারোগাপাড়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা এক প্রবাসীকে দেখতে যান। প্রবাসীর স্বাস্থ্যের খোঁজখবর নেন। পরে দলটি রামগড় বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ও মানুষের মাঝে সচেতনতামূলক প্রচারণা চালান।

রামগড়ে করোনা সচেতনতামূলক প্রচারণা কার্যক্রমের অংশ হিসেবে সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন, রামগড় উপজেলা প্রশাসন ও পুলিশের যৌথ উদ্যোগে অব্যাহত রয়েছে বিভিন্ন প্রচারনা ও খেটে খাওয়া মানুষের মধ্যে প্রতিদিনের খাদ্য সহায়তা কার্যক্রম।

Print Friendly and PDF

———