চট্টগ্রাম, শনিবার, ৪ এপ্রিল ২০২০ , ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

মিরসরাইয়ে আওয়ামীলীগ নেতার উদ্যোগে সাবান ও মাক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২৪ মার্চ, ২০২০ ৪:৪৭ : অপরাহ্ণ

করোনা ভাইরা থেকে সুরক্ষিত থাকতে ও সাধারণ মানুষের মধ্যে সচেতনতার সৃষ্টির ল্েয মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীমের ব্যক্তিগত উদ্যোগে সাবান ও মাক্স বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ( ২৪ মার্চ) তার কার্যালয়ে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সভাপতি সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সদস্যদের মাঝে প্রায় ৪ হাজার ডেটল সাবান ও মাক্স বিতরণ করা হয়।

এছাড়া উপজেলার জন্য আরো ৪ হাজার সাবান ও মাক্স বরাদ্ধ করেছেন। এসময় করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য রাখেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক মোঃ শেখ সেলিম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য আফছার হোসেন চৌধুরী, ইউপি সদস্য শহীদ উল্ল্যাহ, শফি আহম্মদ,আজাদ উদ্দিন, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, সাহাব উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জামাল উদ্দিন ভূঁইয়া, বর্তমান সভাপতি হেদায়েত উল্ল্যাহ, আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন কিরণ, আনোয়ারুল আজিম মিল্টন সহ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মহামারি করোনাভাইরাস থেকে রা পেতে সচেতনতার কোন বিকল্প নেই। জরুরী প্রয়োজন ছাড়া কেউ যেন বাড়ির বাইরে বের না হয়। যার যার অবস্থান থেকে এলাকার হতদরিদ্র মানুষদের সহযোগীতার অনুরোধ করেন।

Print Friendly and PDF

———