চট্টগ্রাম, শনিবার, ৪ এপ্রিল ২০২০ , ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

সিএমপি কমিশনারের উপহার পাচ্ছে হোম কোয়ারেন্টাইনে অবস্থানকারীরা

প্রকাশ: ২৩ মার্চ, ২০২০ ২:৫৮ : অপরাহ্ণ

আজ সকাল থেকে  করোনোয় হোম কোয়ারেন্টাইন মানা প্রবাসীদের বিশেষ উপহার দিচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান। ভালবাসা মাখা সেসব উপহারে নান্দনিকতা ফুটানোর চেষ্টা করছেন টিম সিএমপি।

সিএমপির এডিসি আবু বক্কর সিদ্দিক বলেন, মূলত মানবতার ফেরিওয়ালাদের উদ্বুর্ধ্ব করতে এই প্রয়াস। নগরীর ১৬টি থানায় এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

বিদেশ ফেরত প্রবাসী নাগরিক যাদেরকে কোয়ারেন্টাইন হোমে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে তাদেরকে মানসিকভাবে চাঙ্গা রাখতে এবং তারা যাতে মনোবল শক্ত রেখে নিজের ও অন্যের নিরাপত্তার স্বার্থে হোম কোয়ারেন্টাইন নিয়ম মেনে চলেন সে লক্ষ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান,বিপিএম, পিপিএম স্যারের নির্দেশে ভিটামিন সি সমৃদ্ধ ফলের ঝুড়ি নিয়ে তাদের বাসায় উপস্থিত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্য গন।

সাধারণ নাগরিকদের কে সচেতন করার লক্ষ্যে এবং কোয়ারেন্টাইন বিধি মেনে চলার বিষয়টি উৎসাহিত করার লক্ষ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এই উদ্যোগ গ্রহণ করেছে। আজ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রত্যেক থানা থেকে পাঁচ জন করে মোট ৮০ টি কোয়ারেন্টাইন হোমে ভিটামিন সি সমৃদ্ধ ফলের ঝুড়ি বিতরণ করা হয়েছে।

Print Friendly and PDF

———