চট্টগ্রাম, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ , ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সততা খাবার স্টোর থেকে খাবার নিন সম্পূর্ন বিনামূল্যে

আলমগীর মানিক, রাঙামাটি থেকে প্রকাশ: ২৮ মার্চ, ২০২০ ৭:০৯ : অপরাহ্ণ

চলছে অঘোষিত লকডাউন। ভেবে দেখুন তো যারা দিন এনে দিন খায় তাদের কি অবস্থা ? অসহায় মধ্যবিত্ত কিংবা গরিব শ্রমজীবী এই মহামারী করোনায় আছেন কষ্টে কিন্তু আত্মসম্মানের জন্য কারো কাছে চাইতে পারছেন না, বলতে পারছেন না মনের অভিব্যক্তি।

পার্বত্য জেলা রাঙামাটিতে এই ধরনের দরিদ্র নাগরিকদের জন্য স্বেচ্ছাসেবী ও সামাজিক চেতনতা মূলক সংগঠন “স্বপ্নবুনন” এর এই উদ্যোগে সততা স্টোরের আদলে তৈরি করা হয়েছে এক অভিনব খাবার স্টোর। এই স্টোরে নেই কোন দোকানি,থাকবে না কোন স্বপ্নবুনন এর কর্মকর্তা।

ভাল উদ্যোগ, সব জায়গায় চালু করা যেতে পারে! 👍আপনি যদি ক্ষুধার্ত হন খাবার নিন রাঙামাটির স্বপ্নবুননের অভিনব সততা খাবার স্টোর থেকে; সম্পূর্ন বিনামূল্যে!❤️

Posted by মসরুর জুনাইদ on Saturday, March 28, 2020

টেবিলে দেওয়া আছে খাবার প্যাকেট, লেখা আছে যাদের খাবার কেনার জন্য পর্যাপ্ত টাকা নেই তারা যেন এই দুর্দিনে সততা প্রদর্শন করে নিয়ে যান নিজের জন্য একটি খাবার প্যাকেট। চর্চা করেন সততার। বিভিন্ন খাবারের সমন্বয়ে সাজানো হয়েছে করোনায় সততা স্টোর এর খাবার টেবিল৷ যা নেওয়ার জন্য কোন টাকা পরিশোধ করতে হবেনা।

উক্ত প্রজেক্ট এর ব্যাপারে প্রজেক্ট সমন্বয়ক আসিফ কে প্রজেক্ট সম্পর্কে জিজ্ঞেস করলে তিনি বলেন” বর্তমানে সরকার থেকে আহবান করা হচ্ছে সামাজিক দূরত্ব নিশ্চিত করার, তাই কাউকে জনসমাগম করে খাবার বিতরণ না করতে আমরা এই উদ্যোগ নিয়েছি”। এই প্রজেক্ট এর দায়িত্বে রয়েছেন স্বপ্নবুনন এর অন্য দুই স্বেচ্ছাসেবী মো. নাহিম উদ্দিন ও নিজাম উদ্দিন। যারা সততা স্টোর এর খাবার শেষ হওয়া মাত্র আবার পুনরায় খাবার সাজিয়ে দিচ্ছেন টেবিল জুড়ে।

Print Friendly and PDF

———