চট্টগ্রাম, সোমবার, ৬ এপ্রিল ২০২০ , ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

রাজনৈতিক গ্রুপিং, নওফেলের স্ট্যাটাস

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি, ২০২০ ৭:২২ : অপরাহ্ণ

শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল রাজনৈতিক গ্রুপিংয়ে তার নাম না জড়ানোর জন্য গণমাধ্যমের প্রতি অনুরােধ জানিয়েছেন।

ফেসবুক স্ট্যাটাসে শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল লিখেন, “কয়েকটি গণমাধ্যমে আমার নাম নিয়ে রাজনৈতিক গ্রুপিং এর খবর দেয়া হয়। আমি সবিনয়ে অনুরােধ করছি এই সকল গ্রুপ সংবাদের সাথে দয়া করে আমাকে জড়াবেন না। শুভাকাঙ্খীদের প্রতি আহবান আমাকে এই ভাই ঐ ভাই বা আমার নিজের নামেও এই ধরনের সংবাদে ট্যাগ করে অতি উৎসাহী হবেন না। এই সব উপদলীয় আলােচনায় না আনতে গণমাধ্যমকে অনুরােধ জানাচ্ছি। আমরা সবাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কর্মী, আমি নিজে ব্যক্তিগত ভাবে উচ্চাকাঙ্খা দূরে থাক, গুরুত্বপূর্ণ ব্যক্তি হওয়ারও আকাঙ্খা রাখিনা।যখন দায়িত্ব পাবো বা পাই তা করার চেষ্টা করি এবং করে যাবাে । ধন্যবাদ”

নওফেলকে নিয়ে বিভিন্ন সময় গ্রুপিংয়ের কথা গণমাধ্যমে চাউর হয় । এর আগে গত ২৯ জানুয়ারি বাংলাদেশ মেরিন একাডেমির ৫৪তম ব্যাচের ক্যাডেটদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি বলেছেন, ‘আপনারা বারবার বলেন, আমার গ্রুপ। আমার কীসের গ্রুপ? আপনারা বলতেছেন গ্রুপের কথা, আমি বলছি নাকি? আমি কি বলছি, আমি গ্রুপ করি?’

Print Friendly and PDF

———