চট্টগ্রাম, শনিবার, ৪ এপ্রিল ২০২০ , ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

মিরসরাইয়ে ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগীতা সম্পন্ন

মিরসরাই প্রতিনিধি প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি, ২০২০ ৯:৩৪ : অপরাহ্ণ

মিরসরাইয়ে ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার চেম্বার অব কমার্সের সহ-সভাপতি সাবেদুর রহমান সুমু।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও মিরসরাই প্রেস ক্লাবের দাতা সদস্য এস.এম আবু সুফিয়ানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহাব উদ্দিন আক্রমী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ.কে.এম জাহাঙ্গীর ভূঁইয়া, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মোঃ নুরুল আবছার, ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কাশেম ভূঁইয়া, সমাজ সেবক মোঃ এমরান হোসেন লিটন, সমাজ সেবক মোঃ মোস্তফা ভূঁইয়া।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষার প্রসারে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বছরের প্রথম দিন প্রত্যেক শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেওয়ার পাশাপাশি শিক্ষাবৃত্তি দিচ্ছে। শিক্ষার মান বৃদ্ধির জন্য শিক্ষকদের বেতন বাড়ানো সহ প্রত্যেক বিদ্যালয়ে বহুতল ভবন নির্মাণ করা হচ্ছে। শীঘ্রই প্রত্যেক বিদ্যালয়ে কারিগরি শিক্ষা চালু করা হবে এবং কলেজ শাখা চালুর কাজ চলছে বলে জানান বক্তারা। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

Print Friendly and PDF

———