চট্টগ্রাম, রোববার, ২৯ মার্চ ২০২০ , ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

চসিক নির্বাচন

আ.লীগের মেয়র প্রার্থীর প্রচারণায় থাকতে পারবে না বিতর্কিতরা

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১১:২৬ : পূর্বাহ্ণ

আওয়ামী লীগের মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা কমিটির সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভায় আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় বিতর্কিত, প্রশ্নবিদ্ধ ব্যক্তিদের সম্পৃক্ত না করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতে নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে আওয়ামী পরিবারের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে জানিয়ে মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গত ১১ বছরের উন্নয়ন-গল্প ভোটারদের কাছে পৌঁছে দিতে হবে।

এসময় তিনি নেতিবাচক ও বিতর্কিত ভাবমূর্তি যাদের রয়েছে, তাদেরকে নির্বাচনী প্রচারণায় সম্পৃক্ত না করার প্রস্তাব দেন। সেই প্রস্তাব অনুযায়ী সভায় সিদ্ধান্ত হয়েছে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে সকলে একযোগে কাজ করার এবং যাদের নেগেটিভ ইমেজ রয়েছে তাদেরকে নির্বাচনী প্রচারণা কার্যক্রম থেকে দূরে রাখার।

মাহতাবউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং মফিজুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) আহমদ হোসেন। মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী ছাড়াও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, মেয়র পদে মনোয়ন-বঞ্চিত হিসেবে নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান প্রমুখ।

Print Friendly and PDF

———