চট্টগ্রাম, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ , ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

‘হ্যালো ওসি’ সেবা কার্যক্রম নিয়ে গ্রামে গ্রামে রামগড় থানা পুলিশ

রামগড় প্রতিনিধি প্রকাশ: ১১ ফেব্রুয়ারি, ২০২০ ৯:০৪ : অপরাহ্ণ

পুলিশি সেবার জন্য এখন থেকে আর থানা নয়, ওসিই আপনার কাছে আসবে মন্তব্য করে খাগড়াছড়ির রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শামসুজ্জামান বলেছেন, পুলিশ জনগণের বন্ধু, আর তাই জনগণের সকল সমস্যা সমাধান ও তাদের কথা শুনতে পুলিশ সদা প্রস্তুত। যে কোন সেবা দিতে পুলিশ এখন আপনার গ্রামে।

ওসি বলেন, স্থানীয়দের যেকোন সমস্যায় এখন থেকে আর অভিযোগ নিয়ে থানার গেটে কাউকে অপেক্ষা করতে হবে না, থানার ওসিই প্রতি সপ্তাহে তার অধিনস্ত সকল এলাকায় হ্যালো ওসির মাধ্যমে অভিযোগ শুনতে আসবেন। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

বিকেলে উপজেলার পাতাছড়া ইউনিয়নের নাকাপায় ‘হ্যালো ওসি’ শীর্ষক স্থানীয় জনগণের অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তিকল্পে ব্যবস্থা গ্রহণমূলক সভায় এসব কথা বলেন তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ মনিরুলল ইসলাম, উপ-পরিদর্শক মোঃ মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি বেলায়েত হোসেন, কমিউনিটি পুলিশিং সদস্য মোঃ ইকবাল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ দুলাল হোসেন, সাধারণ সম্পাদক নুরুল আমিনসহ ইউপি সদস্য, স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় স্থানীয়দের কাছ থেকে বিভিন্ন অভিযোগ গ্রহণ করে ওসি সেসব অভিযোগের তদন্ত করে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

Print Friendly and PDF

———