চট্টগ্রাম, রোববার, ২৯ মার্চ ২০২০ , ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ভুল প্রশ্নে পরীক্ষা গ্রহন: রামগড়ে কেন্দ্র সচিব ও হল সুপারকে প্রত্যাহার

রামগড় প্রতিনিধি প্রকাশ: ৪ ফেব্রুয়ারি, ২০২০ ৬:১৯ : অপরাহ্ণ

খাগড়াছড়ির রামগড়ে সোমবার (৩ ফেব্রুয়ারী) এসএসসি পরীক্ষার প্রথম দিনে বাংলা প্রথম পত্রের পরীক্ষা ভুল প্রশ্নে গ্রহণ করার একদিন পর মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) কেন্দ্র সচিব ও হল সুপারকে প্রত্যাহার করা হয়েছে।

রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ৯৪জন নিয়মিত পরীক্ষার্থী ২০১৮ সালের সিলেবাসে প্রশ্নের উত্তর লিখতে হয়েছে। এ কেন্দ্রে ৯৪জন পরীক্ষার্থীর সকলেই রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী। সোমবার সন্ধ্যার পর বিষয়টি পিন্ট ও অনলাইন গণমাধ্যমে প্রকাশ হলে দ্রুত তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় পরীক্ষার্থী ও অভিবাবকদের মাঝে উদ্ধেগ দেখা দেয়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মুহাম্মদ সরওয়ার উদ্দিন জানান, কেন্দ্র সচিব ও রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: আব্দুল কাদের এবং বালিকা উচ্চ বিদ্যালয় হলের দায়িত্বপ্রাপ্ত হল সুপার ও বিদ্যালয়টির (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক ফয়েজার রহমানকে মঙ্গলবার পরীক্ষা পরিচালনার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। নতুন করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাউচারকে কেন্দ্র সচিব ও উপজেলা সহকারী পোগ্রামার রেহান উদ্দিনকে হল সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে।

Print Friendly and PDF

———