চট্টগ্রাম, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ , ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

সীতাকুণ্ডে যুবদল নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৯

সিটিজি টাইম স ডেস্ক প্রকাশ: ১৭ মে, ২০১৯ ১১:২৩ : পূর্বাহ্ণ

সীতাকুণ্ডের মুরাদপুরে আবুল কালাম (৩০) নামে এক যুবদল নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।  নিহত আবুল কালাম সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের ৪ নং পূর্ব মুরাদপুর দেলিপাড়া এলাকার বজলুর রহমানের পুত্র।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনার পর গভীর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের মধ্যে ৭ জন হচ্ছে মোঃ কামাল উদ্দিন (৩০), নাজিম উদ্দিন (৬০) , নুরুল হুদা (৩৭), আলাউদ্দিন (২৭) ,আমজাদ হোসেন (১৮), এইচ এস মুরাদ (২৮) এদের বাড়ি পূর্ব মুরাদপুর আর নাজিম উদ্দিন (২৯) এর বাড়ি মীরসরাই, সে আত্নীয়ের বাড়িতে বেড়াতে এসে আটক হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, পূর্বশত্রুতার জেরে কালামকে কুপিয়ে জখম করা হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। গভীর রাতে সেখানে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,১০/১২ জন সন্ত্রাসী বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে দেলী পাড়া গ্রামে আরিফ সওদাাগরের দোকারের সামনে আবুল কালামকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।স্থানীয়রা তাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Print Friendly and PDF

———