চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০১৯

ফটিকছড়িতে প্রতিবেশির ছুরিকাঘাতে যুবক খুন

ফটিকছড়ি প্রতিনিধি প্রকাশ: ২০১৯-০৫-১৫ ০৩:৫৮:০৯

ফটিকছড়ির বখতপুরে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশির ছুরিকাঘাতে আবুল মনছুর (৩২) নামে এক ব্যাক্তি খুন হয়েছে। আজ ১৪ মে (মঙ্গলবার) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বখতপুর ইউনিয়নের শান্তিরহাট বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত মনছুরের ভাই মুহাম্মদ আকবর ও তার চাচা জহুর ছাফা গুরুতর আহত হয়েছেন। নিহত মনছুর বখতপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মিয়া বাড়ীর মুহাম্মদ মিয়ার পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বখতপুর ইউনিয়নের মহিলা ইউ.পি সদস্য সুমির স্বামী বাবু এবং তার সহযোগী মোহাম্মদ ফিরোজ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার বিকালে শান্তিরহাট বাজারে দু-পক্ষে কথা কাটাকাটির একপর্যায়ে বাবু ও ফিরোজ নিহত আবুল মনসুরকে ছুরিকাঘাত করলে তিনি ঘটনাস্থলে ঘুরে পড়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বখতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলাইমান বলেন, ‘জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় বাবু ও ফিরোজ নামের দুই যুবক কথা কাটাকাটির এক পর্যায়ে আবুল মনছুরকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেকে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

খবর পেয়ে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আকতার ঘটনাস্থলে যান এবং তিনি মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, ‘ ঘটনাস্থলে এসেছি, এতে মনসুর নামের এক ব্যক্তি নিহত হয়েছেন এবং এ ঘটনায় আরো দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

———