fbpx

চট্টগ্রাম, বুধবার, ২৪ জুলাই ২০১৯ , ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ওমানে বিদ্যুতায়িত হয়ে ফটিকছড়ির যুবকের মৃত্যু, দেশে নববধু

মীর মাহফুজ আনাম, মাসকাট (ওমান) থেকে প্রকাশ: ১৭ মে, ২০১৯ ১০:১২ : পূর্বাহ্ণ

মাত্র চব্বিশ দিন পূর্বে দেশে নববধুকে রেখে প্রবাসের কর্মস্থল ওমানের ইবরাতে ফিরেছিলেন ফজল করিম(৩০)।

ছুটিতে দেশে গিয়ে যুগল জীবনে পা রেখেছিলেন তিনি। আড়াই মাসের দ্বৈত সংসারে নতুন অতিথির আগমনী বার্তাও শুনেছিলেন এই রেমিটেন্স যুদ্ধা।

স্বপ্নের সাথে ভাসতে থাকা সুন্দর জীবনটা মুহুর্তে বিলীন হয়ে গেল তার।

গত মঙ্গলবার ভোর সকালে নিজ কর্মস্থল খেজুর বাগানের পানি নিষ্কাশনের নালায় তার লাশ দেখতে পান তার এক সহকর্মী। বাগানের পানি সরবরাহের মোটরের জন্য নিয়ে যাওয়া বৈদ্যুতিক তারের স্পর্শে তার মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে ওমানের রাজধানী থেকে ২০০ কি.মি দূরে ইবরার মেতরফ নামক স্থানে। নিহত ফজল করিম ফটিকছড়ি উপজেলার ভুজপুর ইউনিয়নের পশ্চিম জঙ্গল খৈয়া গ্রামের হাবিবুর রহমানের পুত্র।

নিহতের ফু্ফাতো ভাই জসিম উদ্দিন এ প্রতিবেদককে জানান, পাঁচ বছর পূর্বে বাগানের কাজের ভিসায় ওমান আসেন ফজল করিম। গত পাঁচমাস পূর্বে দেশে ছুটিতে গিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন। লাশ পাওয়ার পূর্বের রাত থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

সর্বশেষ তিনি সন্ধ্যা সাতটার দিকে দেশে পরিবারের সাথে কথা বলেন। ধারণা করা হচ্ছে, রাতের অন্ধকারে বিদ্যুতায়িত হয়ে সে মারা যায়। দিনের আলোতে তার লাশের দেখা মেলে।

জসিম আরো জানান, তার ভিসার স্পন্সর ইতিমধ্যে বাংলাদেশ দূতাবাসে এসে সব আইনি পক্রিয়া সম্পন্ন করেছেন। রোববার নাগাদ তার লাশ দেশে পাঠানো হতে পারে।

Print Friendly and PDF

———