চট্টগ্রাম, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ , ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

কক্সবাজারে বজ্রাঘাতে শিশুসহ ৩ জনের মৃত্যু

সিটিজি টাইমস ডেস্ক প্রকাশ: ১৯ মে, ২০১৯ ৭:৪৮ : অপরাহ্ণ

কক্সবাজারে পৃথক বজ্রাঘাতে শিশুসহ তিনজন নিহত হয়েছে। রবিবার (১৯ মে) দুপুর ২টার দিকে বজ্রাঘাতে রামু উপজেলায় সহোদর ভাই-বোনে এবং দুপুর ১২টার দিকে উখিয়ার কুতুপালং ক্যাম্পে এক রোহিঙ্গার মৃত্যু হয়।

নিহতরা হলো— রামুর খুনিয়াপালং ইউনিয়নের কালারপাড়া এলাকার মৌলভী নুরুল ইসলামের মেয়ে ফাতেমা খাতুন (১৫) ও তার ভাই আফনান (২) এবং কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৫ এর বাসিন্দা আব্দু শুক্কুর (৫২)।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মনছুর জানান, দুপুরে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হচ্ছিল। কালারপাড়া এলাকার মৌলভী নুরুল ইসলামের দুই সন্তান বৃষ্টির মধ্যে উঠনে খেলা করছিল। হঠৎ বজ্রাঘাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৫ এর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাহমুদ মোর্শেদ জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এ সময় রোহিঙ্গা আব্দু শুক্কুর ঘটনাস্থলে নিহত হন। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শুক্কুর ওই ক্যাম্পের সাব-ব্লক জি-৮ থাকতেন। তিনি ব্লক-সি এর আবদুল করিমের ছেলে।

Print Friendly and PDF

———