fbpx

চট্টগ্রাম, বুধবার, ১৭ জুলাই ২০১৯ , ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রামে ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু

সিটিজি টাইমস ডেস্ক প্রকাশ: ১৪ মে, ২০১৯ ৪:১৯ : অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার হাজীপাড়া এলাকায় নিজ বাসায় ছুরিকাঘাতে আহত এক রিকশাচালক চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মারা গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে মো. রাজু (২২) নামের ওই যুবককে তার বন্ধুরা হাসপাতালে নিয়ে যায় বলে পুলিশ জানায়। তবে রাজু কিভাবে ছুরিকাঘাতে আহত হয় তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিহত রাজু নগরীর ডবলমুরিং থানার হাজীপাড়া এলাকায় আল আমিন গলির ভাড়াটিয়া বাসিন্দা চান মিয়ার ছেলে। রাজু নগরীতে রিকশা চালানোর পাশাপাশি আল আমিন গলিতে নৈশপ্রহরী হিসেবেও কাজ করতেন।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন জানান, হাসপাতালের পুলিশের কাছ থেকে আমরা ঘটনার বিষয়ে জানতে পারি। বাসার ভেতর রক্তাক্ত অবস্থায় রাজু পড়ে ছিল। বাসার মালিকের কাছ থেকে খবর পেয়ে বন্ধুরা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সকাল ছয়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সাতটার দিকে রাজু মারা যায়।

জিজ্ঞাসাবাদের জন্য রিকশাচালক তৈয়বসহ তিনজনকে আমরা আটক করেছি। তাদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান,  থানার পরিদর্শক (তদন্ত) মো.জহির হোসেন।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক শীলাব্রত বড়ুয়া জানান, সকাল সাড়ে ৬টার দিকে হাজীপাড়া এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় রাজুকে উদ্ধার করে তৈয়ব নামে এক রিকশাচালক হাসপাতালে নিয়ে যান। রাজু’র পেটে ছরিকাঘাত ছিল। পরে ক্যাজুয়ালিটিতে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৭টার দিকে তার মৃত্যু হয়েছে।

নিহত রাজু’র লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Print Friendly and PDF

———