চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০১৯

দা হাতে চড়াও মাতাল যুবক: নারীর মৃত্যু, আহত ৪

কয়েক ঘণ্টার ব্যবধানে বন্দরনগরীতে ২ জন খুন

সিটিজি টাইমস ডেস্ক প্রকাশ: ২০১৯-০৫-১০ ২৩:৪১:৩৯

বন্দরনগরী চট্টগ্রামে কয়েক ঘণ্টার ব্যবধানে দুটি হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (১০ মে) বিকেলে ও রাতে এসব হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নগরের আকবরশাহ থানার কাট্টলী বড় কালিবাড়ি এলাকায় ‘নেশাগ্রস্ত যুবকের’ বটির কোপে ৭০ বছর বয়সী এক নারী ও পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসব ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

দা হাতে চড়াও ‘মাতাল’ : চারজনকে কুপিয়ে জখম, ১ জনকে খুন

চট্টগ্রাম নগরীতে এক যুবকের দায়ের কোপে নারীর মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর জখম হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার (১০ মে) রাত পৌনে ৮টার দিকে আকবর শাহ থানাধীন উত্তর কাট্টলী বড়কালী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত যুবক সত্যজিতকে (৩৫) আটক করেছে পুলিশ।

নিহত সন্ধ্যা রাণী (৬০) উত্তর কাট্টলী বড়কালী বাড়ি এলাকার ধীরেন্দ্র চন্দ্রের স্ত্রী। অন্যদিকে আহত দীপক দত্ত (৪৮), শান্তি নন্দী (৭০), টিংকু দত্ত (৪৫) ও প্রবীর তালুকদারকে (৪০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আকবর শাহ থানার ওসি জসিম উদ্দিন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, মাদকাসক্ত সত্যজিতের একটি ফার্মেসি দোকান চালাতেন। সন্ধ্যার পর অতিরিক্ত মদপানে মাতাল হয়ে তিনি পাঁচজনকে কুপিয়ে আহত করেন। এর মধ্যে এক নারীর মৃত্যু হয়েছে।

পরে জনরোষ থেকে বাঁচতে পুকুরে ঝাঁপ দেন সত্যজিত। তখন মানুষের ছোড়া ঢিলে সে আহত হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

মুরাদপুরের কাটাকাটির জেরে ছুরিকাঘাতে যুকব খুন 

মুরাদপুরের পিলখানা এলাকার সাতকানিয়া স্টোরের সামনে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে মোস্তাক আহমদ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় শাহাদাত নামে একজনকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন,, ওই এলাকায় আড্ডা দেওয়া নিয়ে মোস্তাক আহমদের ছেলের সঙ্গে স্থানীয় যুবকদের ঝগড়া হয়। পরে এর রেশ ধরে মোস্তাক আহমদের সঙ্গেও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোস্তাক আহমদকে ছুরিকাঘাত করে শাহাদাত।

———