চট্টগ্রাম, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯

লোহাগাড়ায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন

প্রকাশ: ২০১৯-০৪-১৬ ১৫:৩৩:৫৪

আলাউদ্দিন, সিটিজি টাইমস:

‘স্বাস্থ্যসেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জনগণের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে শুরু হয়েছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ।

স্বাস্থ্যসেবা সপ্তাহ শেষ হবে আগামী ২০ এপ্রিল।

এই উপলক্ষে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে হাসপাতাল প্রাঙ্গণে আয়োজনে করেন এক বর্ণাট্য উদ্বোধনী অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ মুহাম্মদ হানিফ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহীম কবির।

হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আতাউল করিম আরবি`র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন স্বাস্থ্য কমপ্লেক্সের ট্রমা ও অর্থোপেডিক বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ মাহমুদুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস জেসমিন আকতার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার,উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ শামিম হোসেন,ডাঃ আবু সাঈদ, লোহাগাড়া বিআরডিবির চেয়ারম্যান আরমান বাবু রোমেল, মুক্তিযোদ্ধা সাংবাদিক জামাল উদ্দিন,উপজেলা স্বাস্হ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লামিয়া শারমিন, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী প্রমুখ।