চট্টগ্রাম, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯

লোহাগাড়ায় বর্ষবরণ : পহেলা বৈশাখ বাঙালি জাতির উৎসব

প্রকাশ: ২০১৯-০৪-১৪ ২১:০১:৩৯

আলাউদ্দিন, সিটিজি টাইমস:

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পদ্মাসন সিংহ বলেছেন, পহেলা বৈশাখ বাঙালি জাতির উৎসব। আর অসাম্প্রদায়িক বাংলাদেশের চিত্র সবচেয়ে বেশি ফুটে ওঠে এই পহেলা বৈশাখে। সব ধর্মের মানুষ এক হয়ে এই উৎসব অত্যন্ত আনন্দের সঙ্গে উদযাপন করছে।

আজ ১৪ এপ্রিল সকাল ৮ টায় লোহাগাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে বণার্ঢ্য র‌্যালি বের করে। র‌্যালিতে বিভিন্ন সামাজিক সংগঠন থেকে শুরু করে নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন। র‌্যালিটি উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনের সামনে বাংলা বর্ষবরণকে কেন্দ্র করে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে মিলিত হয়।

পরে সেখানে লোহাগাড়া শিল্পকলা একাডেমীর পরিবেশনায় ১৪২৬ নতুন বর্ষকে গানে গানে স্বাগত জানান। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন শিশু শিল্পীরা।

অনুষ্ঠানে লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পদ্মাসন সিংহ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী,লোহাগাড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মহিলা-ভাইস চেয়ারম্যান মিসেস জেসমিন আকতার, অধ্যাপক মো: আবদুল খালেক লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপিত শাহাব উদ্দিন চৌধুরী, প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মরত কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিরা, সাংবাদিকবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।