চট্টগ্রাম, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯

খালেদার হাঁটু ও কোমর ব্যথায় বিএনপির রাজনীতি আটকা, তথ্যমন্ত্রী

প্রকাশ: ২০১৯-০৪-০১ ২১:৩৪:১২

বিএনপি-ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের অজ্ঞ ও অন্ধের মতো সরকারের সমালোচনা না করার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের রাজনীতি খালেদা জিয়ার হাঁটু ও কোমর ব্যথার মধ্যে আটকে আছে।

সোমবার বিকেলে চট্টগ্রামের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা সভায় তথ্যমন্ত্রী এ সব কথা বলেন।

মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্বাধীনতা পুরস্কারে ভূষিত হওয়ায় চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ গণসংবর্ধনার আয়োজন করে।

মন্ত্রী বলেন, অবশেষে অনেক জল ঘোলা করে খালেদা জিয়া আজ বঙ্গবন্ধু হাসপাতালে গেছেন। আজকে মির্জা ফখরুল কথা ঘুরিয়ে বলেন, সেখানে যেন ‘ভালো’ চিকিৎসা হয়। গাদা জল ঘোলা করে খায়। খালেদা জিয়া-মির্জা ফখরুলদেরও সেই দশা হয়েছে। তারাও জল ঘোলা করে খান।

তথ্যমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ বিভিন্ন সূচকে এগিয়ে যাচ্ছে। পাকিস্তানের বুদ্ধিজীবীরা বাংলাদেশের সুনাম করেন। তারা উন্নয়নে বাংলাদেশকে মডেল ভাবেন। শুধু ভাবতে পারে না বিএনপি ও ঐক্যফ্রন্ট। তাদের রাজনীতি খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। খালেদা জিয়ার হাঁটুর ব্যথা, কোমর ব্যথার মধ্যে আটকে আছে বিএনপি-ঐক্যফ্রন্ট।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম।