চট্টগ্রাম, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯

স্কুল কলেজের সমস্যা সরাসরি জানাতে নওফেলের অনুরোধ

প্রকাশ: ২০১৯-০৩-৩০ ১৫:৫৮:৩৪

স্কুল কলেজের সমস্যা দ্রুত সমাধানের ওপর গুরুত্বারোপ করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আনুষ্ঠানিকতার অপেক্ষার দরকার নেই, সমস্যাগুলো যাতে সরাসরি জানানো হয়।

শনিবার (৩০ মার্চ) সকালে চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী এসব কথা বলেন।

দায়িত্ব গ্রহণের পর তিন মাসের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে নওফেল বলেন, এর মধ্যেই অনেক শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়া হয়েছে। অনেক জায়গায় কর্তৃপক্ষ আয়োজন করে সমস্যার কথা তুলে ধরেছেন। তবে অনুষ্ঠানে যাওয়ার পর ওই শিক্ষাপ্রতিষ্ঠানের সমস্যা তুলে ধরলে সেখান থেকে তো সঙ্গে সঙ্গে প্রশাসনিক আদেশ বা নির্দেশনা জারি করা সম্ভব না।

নওফেল বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের সমস্যাগুলো দ্রুত সমাধানের জন্য সরাসরি আমাকে জানান। যাতে সমস্যাগুলো দ্রুত সময়ে সমাধান করা সম্ভব হয়। আনুষ্ঠানিকতার জন্য অপেক্ষা করলে দেরি হয়ে যায়।

চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর স্বপন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন উপাধ্যক্ষ প্রফেসর তাহমিনা আক্তার নুর, প্রতিযোগিতার আহ্বায়ক প্রফেসর নীলুফার আকতার, শিক্ষক পরিষদ সম্পাদক এম জোবাইর ইসলাম মেহেরি প্রমুখ।